র‍্যালি করার অনুমতি চেয়ে আ.লীগের চিঠি

আওয়ামী লীগ, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-12-15 16:09:11

১৮ ডিসেম্বর র‌্যালি করার অনুমতি চেয়ে ঢাকার বিভাগীয় কমিশনার ও রিটার্নিং অফিসারের কাছে চিঠি দিয়েছে আওয়ামী লীগ। মহান বিজয় দিবসকে কেন্দ্র করে এই র‍্যালি করা হবে বলে চিঠিতে জানানো হয়েছে।

শুক্রবার (১৫ ডিসেম্বর) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের দফতর সম্পাদক রিয়াজ উদ্দিন রিয়াজের সই করা চিঠিতে এ তথ্য জানানো হয়।

চিঠিতে বলা হয়, ১৮ ডিসেম্বর বেলা ২টায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন (রমনা) থেকে বিজয় দিবসের র‌্যালিটি মৎস্যভবন, ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন, শাহবাগ, এলিফ্যান্ট রোড হয়ে ধানমন্ডি ৩২ নম্বরে সমাপ্ত হবে।

বিজয় দিবসের র‌্যালিতে প্রধান অতিথি হিসেবে অংশ নেবেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। র‍্যালিতে আরও থাকবেন আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতাবৃন্দ, মন্ত্রিপরিষদের সদস্য, সংসদ সদস্য, সহযোগী সংগঠন এবং ভ্রাতৃপ্রতিম সংগঠনের নেতারা।

উল্লেখ্য, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে ১৮ ডিসেম্বর থেকে রাজনৈতিক দলের সভা-সমাবেশসহ সব রাজনৈতিক কর্মসূচি থেকে সবাইকে বিরত থাকার জন্য জানিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়। বৃহস্পতিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ থেকে এ বিষয়ে একটি প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এ ধরনের কর্মসূচির অনুমতি না দেওয়ার জন্য প্রজ্ঞাপনে বলা হয়েছে।

 

আরও পড়ুন: ১৮ ডিসেম্বর থেকে রাজনৈতিক কর্মসূচি বন্ধ

এ সম্পর্কিত আরও খবর