মশকরা করার দিন শেষ: গয়েশ্বর

বিএনপি, রাজনীতি

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-30 08:07:27

মশকরা করার দিন শেষ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়।

তিনি বলেন, গতকালকে প্রধানমন্ত্রী ভাষণ দিয়েছেন জনগণের উদ্দেশে, জাতির উদ্দেশে। তিনি বলেছেন, আপনাদের ভোটে আমি নির্বাচিত, আপনারা ভোট দিয়েছেন। এটা ঠাট্টা-মশকরা। এটা মিথ্যা কথা বলা ছাড়া আর কিছুই না। আমরা বলতে চাই, এই মশকরা করার দিন শেষ।

শনিবার (৮ জানুয়ারি) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক মানব সমাবেশে তিনি এ কথা বলেন। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে নারী ও শিশু অধিকার ফোরাম এ মানব সমাবেশের আয়োজন করে।

গয়েশ্বর বলেন, খালেদা জিয়া মুক্তি পাবে, রাষ্ট্রীয় ক্ষমতা থেকে মুক্তি দিতে হবে শেখ হাসিনাকে। তাঁকে বিদায় দিতে হবে, তাঁর কাছে আকুতি মিনতি করলে চলবে না। ডানে-বায়ে যাওয়ার জায়গা নেই, বিদেশে যাওয়ার ভিসা বন্ধ।

তিনি আরও বলেন, খালেদা জিয়ার নাম ধরে কোনও কর্মসূচি দিলে সবাই স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করে। অংশগ্রহণ করে আন্দোলন করার জন্য, এই সরকারের পরিণতি দেখার জন্য।

সমাবেশে উপস্থিত ছিলেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান, চেয়ারপারসনের উপদেষ্টা আমানউল্লাহ আমান, আবদুস সালাম, কল্যাণ পার্টির চেয়ারম্যান সৈয়দ মুহাম্মদ ইব্রাহিম, নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না, লেবার পার্টির চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান ইরান, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর শরাফত আলী সপু, ছাত্রদলের সভাপতি ফজলুর রহমান খােকন, সাংগঠনিক সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলসহ বিএনপি ও এর অঙ্গ সংগঠনেরন বিপুল সংখ্যক নেতাকর্মী।

এ সম্পর্কিত আরও খবর