গাড়ি চাপায় পুলিশ হত্যার ঘটনায় গ্রেফতার ২

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-27 20:55:17

রাজধানী কাফরুল থানার এএসআই জাহাঙ্গীর আলম হত্যা মামলায় পলাতক বাসের ড্রাইভার ও হেলপারকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের গোয়েন্দা পশ্চিম বিভাগ। শুক্রবার (২০ মার্চ) চকবাজার ও গাবতলী থেকে তাদেরকে আটক করা হয়। আর শনিবার বার্তা২৪.কমকে বিষয়টি নিশ্চিত করেন গোয়েন্দা-পশ্চিম বিভাগের পল্লবী জোনাল টিমের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. শাহাদাত হোসেন ‍সুমা।

গ্রেফতারকৃতরা হলেন, ড্রাইভার মো. গোলাম মোস্তফা (৬০) ও হেলপার আব্দুল মান্নান ওরফে লতিফ (৪৫)।

মো. শাহাদাত হোসেন ‍সুমা জানান, শুক্রবার রাতে চকবাজারে অভিযান চালিয়ে প্রথমে হেলপার আব্দুল মান্নানকে গ্রেফতার করা হয়। তার দেয়া তথ্যানুযায়ী গাবতলী এলাকা থেকে চালক গোলাম মোস্তফাকে গ্রেফতার করে গোয়েন্দা পুলিশ।

এর আগে, ১৮ মার্চ কাফরুল থানার তালতলা ৯নং হতে ১৩নং গেট পর্যন্ত ছিনতাই প্রতিরোধে ডিউটিতে নিয়োজিত ছিলেন এএসআই জাহাঙ্গীর। ডিউটিকালে পুরাতন বিমান বন্দর ৯নং গেটের উত্তর পাশের রাস্তায় ছিনতাইয়ের ঘটনা দেখে ছিনতাইকারীদেরকে ধরতে ধাওয়া করেন তিনি। পরে দক্ষিণ দিক হতে দ্রুত ও বেপরোয়া গতিতে আসা আলিফ পরিবহনের একটি বাস জাহাঙ্গীরকে সজোরে ধাক্কা দিলে তিনি রাস্তার ওপর ছিটকে পড়েন। গুরুতর অবস্থায় তাকে শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় জাহাঙ্গীরের স্ত্রী বাদী হয়ে কাফরুল থানায় একটি মামলা দায়ের করেন। যার প্রেক্ষিতে থানা পুলিশ ও গোয়েন্দা পশ্চিম বিভাগ মামলার অভিযুক্তদের গ্রেফতারে অভিযান চালায়।

এ সম্পর্কিত আরও খবর