বংশালে ফেনসিডিল বোঝাই ট্রাকসহ গ্রেফতার ১

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-20 01:28:43

রাজধানীর বংশালে অভিযান চালিয়ে ৪১৭ বোতল ফেনসিডিল ও ফেনসিডিলবাহী একটি ট্রাকসহ এক ব্যক্তিকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ গোয়েন্দা শাখা (ডিবি)।

শনিবার (১১ জানুয়ারি) রাতে বংশাল থানাধীন ৩৮ শহীদ নজরুল ইসলাম স্মরণী থেকে এসব ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তির নাম আহমাদুল্লাহ ওরফে বাবু ওরফে বাবর আলী গাজী (২৭)।

দক্ষিণ ডিবি পুলিশের অবৈধ অস্ত্র উদ্ধার ও প্রতিরোধ টিমের সহকারী কমিশনার মো. ফজলুর রহমান বার্তা২৪.কমকে জানান, মাদক ব্যবসায়ী বাবর ট্রাকে ফেনসিডিল নিয়ে ঢাকায় আসছিলেন। খবর পেয়ে রাতে বংশাল থানা এলাকায় ডিবির একটি টিম অবস্থান নেয়। এ সময় ট্রাকটিকে থামাতে বললে চালক ও তার সহযোগী ট্রাক রেখে পালিয়ে যান। পরে ট্রাকে তল্লাশি চালিয়ে ৪১৭ বোতল ফেনসিডিল পাওয়া যায়। এ সময় ফেনসিডিল বোঝাই ট্রাকসহ ট্রাকে থাকা বাবর নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে বাবর জানান যে তিনি পেশাদার মাদক ব্যবসায়ী। সহযোগিদের মাধ্যমে বিভিন্ন সীমান্তবর্তী এলাকা থেকে ফেনসিডিল সংগ্রহ করে ঢাকায় বিক্রি করেন তিনি। তার বিরুদ্ধে রাজধানীর তেজগাঁও ও সাতক্ষীরার কালিগঞ্জ থানায় মাদক মামলা রয়েছে।

এ সম্পর্কিত আরও খবর