আমরা প্রশ্নবিদ্ধ নির্বাচন চাই না: নাসিম

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা | 2023-08-22 06:29:57

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ নাসিম বলেছেন, সিটি কর্পোরেশন নির্বাচনে ঢাকাবাসী যে রায় দেবে সেই রায় আমরা মেনে নিব। দয়া করে সবাই ভোট কেন্দ্রে ভোট দিতে আসবেন। সিটি নির্বাচন একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন হবে। আমরা প্রশ্নবিদ্ধ নির্বাচন চাই না।

বুধবার (৮ জানুয়ারি) জাতীয় প্রেসক্লাবে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত 'বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে' আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমরা ক্যান্ডিডেট ভালো দিয়েছি, নির্বাচনে ইনশাহ আল্লাহ আমরাই জিতবো। সরকার ক্ষমতায় আওয়ামী লীগ, দেশের জন্য আওয়ামী লীগ সরকারই কাজ করছে। বিএনপিকে ভোট দিয়ে লাভ কি? আর বিএনপি প্রার্থীদের অনেক দুর্নীতির অভিযোগ আছে। এই সিটি নির্বাচনের মাধ্যমে আমরা পরিচ্ছন্ন, নিরাপদ ও বসবাস উপযোগী ঢাকা দেখতে চাই।

নাসিম আরো বলেন, আগামী ৩০ তারিখের নির্বাচন ঢাকাবাসীর জন্য। ইলেকট্রিক মেশিনে ভোট হবে, আর অনেক মিডিয়ার ক্যামেরা থাকবে সেখানে ভোট কারচুপির কোনো প্রশ্নই ওঠে না। নির্বাচনে আমরা ১৪ দল সবাই মিলে কাজ করছি। বিএনপিকে বলবো আপনারা খেলার আগেই কেন সরে যাচ্ছেন। আমরা কোনো প্রশ্নবিদ্ধ নির্বাচন চাই না।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন, সাবেক খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সহ-সভাপতি রফিকুল আলম প্রমুখ।

এ সম্পর্কিত আরও খবর