বঙ্গবন্ধুর আদর্শিক আ.লীগের সুরক্ষা চেয়ে সংবাদ সম্মেলন

ঢাকা, জাতীয়

স্টাফ করেসপন্ডেন্ট, বার্তাটোয়েন্টিফোর.কম, ঢাকা | 2023-09-01 01:17:40

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শিক আওয়ামী লীগের সুরক্ষা, জননেত্রী শেখ হাসিনা ঘোষিত দুর্নীতিবাজ ও অনুপ্রবেশকারী মুক্ত আওয়ামী লীগ চেয়ে সংবাদ সম্মেলন করেছে ‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ কেন্দ্রীয় কমিটি।

মঙ্গলবার (১৯ নভেম্বর) জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে ‘মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড’ কেন্দ্রীয় কমিটি এ সংবাদ সম্মেলন করে। শেখ হাসিনার নির্দেশনা উপেক্ষা করে মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে অগ্নিসংযোগকারীদের পুত্র, অনুপ্রবেশকারী ও ভূমিদস্যুদের আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে নৌকা প্রতীক প্রদানের প্রতিবাদে এই সংবাদ সম্মেলন করা হয়।

সংবাদ সম্মেলনে সংগঠনের সভাপতি মেহেদী হাসান বলেন, ভূমিদস্যু, দুর্নীতিবাজ, অনুপ্রবেশকারী, মুক্তিযুদ্ধ চলাকালীন সময়ে অগ্নিসংযোগকারীর পুত্রকে নৌকা প্রতীক প্রদানে আমরা তীব্র নিন্দা জানাচ্ছি। আমরা মুক্তিযুদ্ধের নেতৃত্ব চাই, রাজাকারের সন্তানের নেতৃত্বে চাই না । আমরা আর কোন ১৫ আগস্ট চাই না, আর কোন সন্তানকে হারাতে চাইনা।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের অতি উৎসাহী অর্থলোভী নেতারা যুদ্ধাপরাধীর সন্তান, দুর্নীতিবাজকে নিয়ে প্রধানমন্ত্রীর সাথে ছবি তোলে, পৌর মেয়র বানাতে চায়, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হতে চায়। আমরা মুক্তিযোদ্ধার সন্তান হিসেবে এই অপরাজনীতির প্রতিকার চাই। আমরা চাই মুক্তিযোদ্ধার সন্তানরাই আগামী প্রজন্মকে নেতৃত্ব দিক।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড এর সম্পাদক সেলিম রেজা, মাকসুদা সুলতানা, কোরবান আলী সিদ্দিকী সাইদ সহ অন্যান্যরা।

এ সম্পর্কিত আরও খবর