সড়ক দুর্ঘটনায় প্রাথমিক শিক্ষকের মৃত্যু

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ময়মনসিংহ | 2024-10-23 23:09:49

সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ময়মনসিংহের গফরগাঁও উপজেলার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক ফজলে রাব্বি (৩৫) মারা গেছেন। তিনি দুই দিন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

বুধবার(২৩ অক্টোবর) সন্ধ্যায় পৌর শহরের ইমামবাড়ী এলাকায় নিজ বাড়িতে আসার পর উনার মৃত্যু হয়। তিনি কাজা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক ছিলেন। বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কান্দিপাড়া শাখার কমিটির যুগ্ম আহ্বায়ক ছিলেন।

জানা যায়, গত সোমবার সকালে গফরগাঁও থেকে ময়মনসিংহে যাওয়ার পথে নগরীর শেষ মোড় এলাকায় সিএনজির সাথে বালু ভর্তি ড্রামট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয় এতে সাদিয়া আক্তার (২৫) নামে এক গর্ভবতী নারী ঘটনাস্থলে মারা যান ও শিক্ষক ফজলে রাব্বিসহ ৫ জন যাত্রী গুরুতর আহত হয় ।

স্থানীয়রা গুরুতর আহতদের উদ্ধার করে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে । ফজলে রাব্বি দুই দিন চিকিৎসা শেষে বুধবার (২৩ অক্টোবর) বিকেলে বাড়িতে আসার পর সন্ধ্যায় মারা যান। নিহতের পিতা নাজিম উদ্দীন মাষ্টার ঘটনাটি নিশ্চিত করে।

নিহতের পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি কান্দিপাড়া শাখার সাবেক সাধারণ সম্পাদক আতাউর রহমান দিদার শোক প্রকাশ করেছেন।

এ সম্পর্কিত আরও খবর