পীরগাছায় ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু

, জাতীয়

স্টাফ করেসপন্ডেট, বার্তা২৪.কম, রংপুর | 2024-10-13 15:26:24

রংপুরের পীরগাছায় ট্রেনে কাটা পড়ে থাকা অজ্ঞাত পরিচয়ের এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। তাৎক্ষণিকভাবে তার পরিচয় শনাক্ত করা যায়নি।

রোববার (১৩ অক্টোবর) দুপুরে ট্রেনে কাটা পড়া বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন বোনারপাড়া (জিআরপি) রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম তালুকদার।

জানা গেছে, পীরগাছার চৌধুরাণী-কান্দি সড়ক সংলগ্ন ক্রসিং এলাকায় সকাল ৭টায় লালমনিরহাট-সান্তাহার রেল সেকশনের এই দুর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশের তথ্য সূত্রে জানা যায়, ঢাকা থেকে লালমনি এক্সপ্রেস ট্রেনটি লালমনিরহাটের দিকে যাচ্ছিল। পথিমধ্যে সকাল ৭টায় চৌধুরাণী-কান্দি রেলক্রসিং অতিক্রম করলে এক বৃদ্ধার ছিন্নভিন্ন মরদেহ পড়ে থাকতে দেখা যায়। তবে তাৎক্ষণিকভাবে তার পরিচয় শনাক্ত করা যায়নি।

বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিয়ে পীরগাছা রেলওয়ে স্টেশনের স্টেশন মাস্টার জেনারুল ইসলাম বলেন, সকাল ৭টা নাগাদ লালমনি এক্সপ্রেস ট্রেনটি ওই ক্রসিং পার হচ্ছিল। এ সময় ট্রেনের নিচে কাটা পড়ে ওই বৃদ্ধার মৃত্যু হয়।

এ বিষয়ে বোনারপাড়া (জিআরপি) রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খায়রুল ইসলাম তালুকদার বলেন, বৃদ্ধার মরদেহ উদ্ধার করা হয়েছে। ছিন্নভিন্ন মরদেহের কারণে তাৎক্ষণিকভাবে তার পরিচয় নিশ্চিত হওয়া যায়নি। তবে পরিচয় নিশ্চিত হলে আইনগত প্রক্রিয়া শেষে মরদেহ হস্তান্তর করা হবে।

এ সম্পর্কিত আরও খবর