কাঁঠালিয়ার উপসহকারি কৃষি অফিসারকে কুপিয়ে জখম, আটক ১

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঝালকাঠি | 2024-10-12 18:54:23

ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলা কৃষি অফিসের উপসহকারি কৃষি অফিসার অনুপম হাওলাদার পলাশকে কাচের গ্লাস দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করেছে দুর্বৃত্তরা। আহত অনুপম হাওলাদার পলাশ (৪০) বরগুনা জেলার বামনা উপজেলা সদরের আমতলী গ্রামের বাসিন্দা।

আজ শনিবার (১২ অক্টোবর) বিকেলে বরগুনা জেলার বামনা উপজেলা সদরের আমতলী গ্রামের আখড়া বাড়ীর দুর্গা পুজা মণ্ডপের সামনে এ ঘটনা ঘটে।

এঘটনায় সুধন্য নামের একজনকে আটক করেছে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন বামনা থানার ওসি মো.হারুন অর রশীদ ও কাঁঠালিয়া উপজেলা কৃষি অফিসার ইমরান বিন ইসলাম।

স্থানীয়রা জানান, শনিবার বেলা ১টার দিকে আমতলী গ্রামের আখড়া বাড়ীর পুজা মন্ডপের সামনের বসা ছিল পলাশ। এসময় পার্শ্ববতী দক্ষিন আমতলী গ্রামের জীতেন্দ্র নাথ খোকার ছেলে সুদেব হাওলাদার পানির (কাচের) একটি গ্লাস দিয়ে হঠাৎ পলাশের মাথায় কোপ দেয়। মৃত্যু নিশ্চিত করার জন্য কোপ দিয়ে গ্লাসটি তার মাথায় চেপে ধরে। পলাশের ডাক-চিৎকারে স্থানীয় লোকজন ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে পলাশকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়।

উপজেলা কৃষি অফিসার কৃষিবীদ ইমরান বিন ইসলাম জানান, অফিসের অপর উপসহকারি কৃষি অফিসার হাসিবুর রহমানের মাধ্যমে জানতে পারি, উপসহকারি কৃষি অফিসারকে কুপিয়ে জখম করা হয়েছে। বিষয়টি দুঃখজনক। এর সঠিক বিচার দাবী করেন তিনি।

বামনা থানার ওসি মো: হারুন অর রশীদ জানান, এঘটনায় সুদেবের বড় ভাই সুধন্য হাওলাদারকে আটক করা হয়েছে। বাকিদের ধরতে পুলিশ অভিযান শুরু করেছে।

এ সম্পর্কিত আরও খবর