গাইবান্ধায় চালককে হত্যা করে অটোভ্যান ছিনতাই

, জাতীয়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, গাইবান্ধা | 2024-10-11 21:17:24

গাইবান্ধায় আলেফ উদ্দিন (৫০) নামের এক অটোভ্যান চালককে হত্যা করে অটোভ্যান ছিনতাই করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। ছিনতাই করতেই তাকে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

শুক্রবার (১১ অক্টোবর) রাত পৌনে ৯টার দিকে বিষয়টি মোবাইলফোনে বার্তা২৪.কমকে নিশ্চিত করেছেন পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জুলফিকার আলী ভুট্টো।

হত্যার শিকার ভ্যানচালক আলেফ উদ্দিন জেলার সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের পশ্চিম পিয়ারাপুর গ্রামের (মিয়ার বাজার) গ্রামের মৃত ইউসুফ উদ্দিনের ছেলে।

পরিবার ও স্থানীয়দের বরাতে ওসি জানান, শুক্রবার সকালে উপজেলার বেতকাপা ইউনিয়নের বুড়ির ঘর নামক এলাকার একটি আমন ধানের খেতে পানিতে ভাসমান অবস্থায় মরদেহ দেখতে পান স্থানীয়রা। পরে স্থানীয়দের খবরে ঘটনাস্থল থেকে অজ্ঞাতনামা মরদেহটি উদ্ধার করে ময়না ততদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়।

পরে জানা যায়, নিহত ওই ব্যক্তির নাম আলেফ উদ্দিন। তিনি পেশায় একজন অটোভ্যান চালক ছিলেন। এ সময় ওসি নিহতের পরিবারের বরাতে জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে, বৃহস্পতিবার সন্ধ্যায় আলেফ ব্যাটারিচালিত অটোভ্যান নিয়ে সদর উপজেলার বালুয়া বাজার থেকে পলাশবাড়ির দিকে যায়। পথিমধ্যে পলাশবাড়ি উপজেলার বেতকাপা ইউনিয়নের বুড়িরঘর নামক স্থানে তাকে হত্যা করে মরদেহ ধানক্ষেতে ফেলে দিয়ে তার অটো ভ্যানটি নিয়ে যায় দুর্বৃত্তরা।

ওসি আরও বলেন, ধারণা করা হচ্ছে অটোভ্যানটি ছিনতাই করতেই তাকে হত্যা করা হয়েছে। কিভাবে হত্যা করা হয়েছে তা ময়না তদন্তের প্রতিবেদন পেলে নিশ্চিত হওয়া যাবে।

নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রক্রিয়া চলমান রয়েছে। এজাহার পেলেই মামলা করা হবে। এছাড়া হত্যার কারণ ও জড়িতদের সনাক্তে পুলিশ কাজ করছে বলেও জানান তিনি।

এ সম্পর্কিত আরও খবর