মাধুরী-বিদ্যার শাস্ত্রীয় নৃত্যের যুগলবন্দীতে ‘আমি যে তোমার ৩.০’

, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2024-10-25 22:20:43

হরর-কমেডি সিনেমার কথা তুললে বলিউডের ঝুলিতে বেশ কতক সফল সিনেমা পাওয়া যায়। তবে বলা চলে, ২০০৭ সালের ভুলভুলাইয়া সিনেমার হাত ধরেই এই জনরার সফলভাবে সূত্রপাত ঘটে হিন্দি সিনেমায়।

একে একে ২য় কিস্তির পর ৩য় কিস্তি আসতে চলেছে ভুলভুলাইয়া ফ্রাঞ্চাইজির। ইতোমধ্যে ইউটিউবে সিনেমান টিজার ট্রেইলার প্রকাশ করা হয়েছিল। যদিও তাতে আলোচনার সঙ্গে সমালোচনাই বেশি করেছে নেটিজেনরা। তবে এবার এই ফ্রাঞ্জাইজির আইকনিক গান ‘আমি যে তোমার’এর ৩য় কিস্তিও সামনে এলো।

 বিদ্যা বালান এবং মাধুরী দিক্ষিত / ছবি: সংগৃহীত 

শ্রেয়া ঘোষালের কন্ঠে অরিজিনাল আমি যে তোমার গান ছিল সকলের পছন্দের। সেই ধারাবাহিকতায় ৩য় গানেও নতুনত্ব আনার চেষ্টা করেছে নির্মাতারা। এবার বলিউডের দুই নৃত্য রত্ন বিদ্যা বালান এবং মাধুরী দিক্ষিত স্ক্রিন শেয়ার করলেন।

‘আমি যে তোমার ৩.০’ গানে জোট বেঁধেছেন এই দুই অভিনেত্রী। ভরতনাট্যমে বিদ্যা এবং কত্থকে মাধুরীর নৃত্য দক্ষতা জায়গা নিয়েছে পাশাপাশি। তাদের পোশাকে লাল-কালো রঙে সাদৃশ্যও রাখা হয়েছে।  ভক্তদের মধ্যে ইতোমধ্যেই সাড়া ফেলেছে গানটি।     

 বিদ্যা বালান এবং মাধুরী দিক্ষিত / ছবি: সংগৃহীত
 

ভুলভুলাইয়া সফল হলেও দীর্ঘদিন এই সিনেমার ২য় কিস্তি আসেনি। তবে দীর্ঘ ১৫ বছর পর ভক্তদের প্রিয় সেই সিনেমার ২য় কিস্তি যখন এলো, তখন সকলেই আশা করেছিল আবার পর্দায় ভূত তাড়াতে দেখা যাবে অক্ষয় কুমারকে। তবে তাদের আশায় বালি ঢেলে সিনেমার প্রধান চরিত্রে অভিনয় করেন কার্তিক আরিয়ান।

অক্ষয়ের স্টারডমকে ছুঁতে না পারলেও নেহাত কম প্রশংসা পাননি কার্তিক। পুরানো এক সিনেমার ক্লাইমেক্স কপি করার পরও দুর্দান্ত অভিনেত্রী টাবু এবং লাখো তরুণীর হার্টথ্রব কার্তিকের কল্যাণে বেশ ব্যবসা সফলও হয় সিনেমা।  

ভুলভুলাইয়া ৩ সিনেমার পোস্টার

‘ভুলভুলাইয়া থ্রি’ সিনেমার সঙ্গে নাম জুড়ে গেছে অনেক তারকার। ‘ভুলভুলাইয়া টু’ সিনেমাতে ভূত তাড়ানোর অভিনয় করে গ্রামের মানুষকে বোকা বানাতো কার্তিক আরিয়ানের চরিত্র। শোনা যাচ্ছে ৩য় কিস্তির সিনেমায় আর অভিনয় নয়, সত্য়িই ভূত তাড়াতে ফিরবেন তিনি। তার সঙ্গে অরিজিনাল মুঞ্জলিকা, বিদ্যা বালান তো থাকছেনই। এছাড়া সিনেমায় আরও চমক হিসেবে থাকছেন জাতীয় পর্যায়ের কত্থক শিল্পী ও লেজেন্ডারি অভিনেত্রী মাধুরী দীক্ষিত এবং ভারতের ন্যাশনাল ক্রাশখ্যাত অভিনেত্রী তৃপ্তি দিমরি।

এ সম্পর্কিত আরও খবর