ছেলের বিবাহবহির্ভূত সম্পর্ক মেনে নিয়েছেন বিগবি!

  • বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই, নিমরত কৌর

অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন ও ঐশ্বরিয়া রাই, নিমরত কৌর

শীগগিরই নাকি বিবাহবিচ্ছেদ হতে চলেছে বলিউডের অন্যতম জনপ্রিয় জুটি অভিষেক বচ্চন আর ঐশ্বরিয়া রাই-এর। যদিও অনেক দিন আগেই ফাটল ধরেছে দীর্ঘদিনের সংসারে।

যদিও মুখে কুলুপ এই তারকা দম্পতির। এখনও পর্যন্ত তাদের মধ্যে কেউ কোনও মন্তব্য করেননি। ডিভোর্স জল্পনার মাঝেই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছে আর এক অভিনেত্রীর নাম। তিনি হলেন নিমরত কৌর। অভিষেকে ‘দশভি’ ছবির নায়িকা।

বিজ্ঞাপন

তার সঙ্গেই নাম জড়িয়েছে জুনিয়র বচ্চনের। শোনা যাচ্ছে, অনেক দিন হল নিমরত এবং অভিষেক সম্পর্কে জড়িয়েছেন। তাদের গোপন সম্পর্কের কথা নাকি ঐশ্বর্যর কানে যেতেই অভিনেত্রী বাড়ি ছেড়েছেন মেয়ে আরাধ্যা বচ্চনকে নিয়ে।

নিমরত কৌর

এই বিতর্কে এবার নাম জড়াল বিগ বি অর্থাৎ অমিতাভ বচ্চনেরও। শোনা যাচ্ছে, ছেলে অভিষেকের এই বিবাহবহির্ভূত সম্পর্ককে মেনে নিয়েছেন বিগবি। অন্তত বিগ বি’র কথা শুনে নাকি এমনটাই আন্দাজ করেছেন অনেকে। কিন্তু আচমকা কেন এমনটা মনে হল সবার?

শোনা যাচ্ছে, নিমরতকে নাকি উপহার পাঠিয়েছিলেন অমিতাভ। সত্যিই কি তাই? নিমরতকে উপহার পাঠানোর কথা একেবারেই সত্যি। তবে এটা পুরনো ঘটনা। ‘দশভি’ ছবিতে নিমরতের অভিনয় দেখে মুগ্ধ হন অমিতাভ। তাই সৌজন্যের খাতিরে তার অভিনয়ের প্রশংসা স্বরূপ ফুল পাঠান বিগবি।

অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই ও অভিষেক বচ্চন

আসলে এই মুহূর্তে যেহেতু অভিষেক এবং ঐশ্বর্যর বিবাহবিচ্ছেদের আলোচনা তুঙ্গে। তাই বচ্চন পরিবার সম্পর্কিত নানা খবর বার বার ঘুরে ফিরে আসছে টলিপাড়ায়। এই যেমন সম্প্রতি ভাইরাল হয়েছে ঐশ্বর্যর একটি পুরনো সাক্ষাৎকার। যেখানে তিনি জানিয়ে ছিলেন তার বাড়িতে এসেছে একগুচ্ছ উকিলের চিঠি। ডিভোর্স বিতর্কের আবহে নায়িকার এই সাক্ষাৎকার প্রকাশ্যে আসলে তা নিয়েও আলোচনা কম হয়নি। তবে সেই সাক্ষাৎকারও ছিল অনেক দিনের পুরনো। তবে ঐশ্বর্য এবং অভিষেকের সম্পর্ক ঠিক কোন দিকে গড়াচ্ছে তা সময়ই বলবে।