স্বামীর থেকে পাওয়া ৪ ফ্ল্যাট ফিরিয়ে দিলেন মান্যতা

সিনেমা, বিনোদন

বিনোদন ডেস্ক, বার্তা২৪.কম | 2023-08-23 04:18:25

বলিউড ইন্ডাস্ট্রির হেভিওয়েট দম্পতিদের মধ্যে অন্যতম স্থানে রয়েছে সঞ্জয় দত্ত ও মান্যতা দত্তের নামটি। তাদের ভালোবাসার সম্পর্ক অনেকের কাছেই দৃষ্টান্ত স্বরূপ। মান্যতা সঞ্জয়ের তৃতীয় স্ত্রী।

চমকপ্রদ তথ্য হলো- আদরের স্ত্রীকে মুম্বাইয়ের অভিজাত এলাকায় চারটি ফ্ল‍্যাট উপহার দিয়েছেন সঞ্জয় দত্ত। যার বাজারমূল্য প্রায় ১০০ কোটি রুপি। তবে স্বামীর থেকে পাওয়া উপহারগুলো নাকি ফিরিয়ে দিয়েছেন মান্যতা।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রকাশিত এক প্রতিবেদনে জানা গেছে- চারটি ফ্ল্যাটই মুম্বাইয়ের অন্যতম বিলাসবহুল জায়গা পালি হিলস-এর ‘ইম্পেরিয়াল হাইটসট’ বিল্ডিংয়ে। সরকারি খাতে এই ফ্ল্যাটগুলোর মোট মূল্য ২৬.৫ কোটি রুপি। তবে ব্রোকারদের দাবি, চারটি ফ্ল্যাটের বাজার মূল্য ১০০ কোটি।

তবে ঠিক কী কারণে সঞ্জয়কে এই ফ্ল্যাট চারটি ফিরিয়ে দিলেন মান্যতা তা এখনো অস্পষ্ট। চারটি ফ্ল্যাটের মধ্যে দুটি বিল্ডিংয়ের চতুর্থ এবং পঞ্চম তলায়।

অন্যদিকে, বাকি দুটি ফ্ল্যাট বারো এবং তেরো তলে। ২০০২ সালে বিন্ডিংটি তৈরি হয়। ফ্ল্যাটের বিশেষ গুণ, এখানের বারান্দা এবং জানালা দিয়ে অসাধারণ প্রাকৃতিক দৃশ্য দেখা যায়।

২০০৮ সালে ৭ ফেব্রুয়ারি সাত পাকে বাঁধা পড়েন সঞ্জয় দত্ত ও মান্যতা দত্ত। পরে ২০১০ সালে তাদের ঘর আলো করে আসে যমজ সন্তান ছেলে শেহরান এবং মেয়ে ইরা।

এ সম্পর্কিত আরও খবর