দুঃশাসন অবসানের আলামত ফুটে উঠছে: ফখরুল

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, বর্তমান আওয়ামী লীগ সরকারের দুঃশাসনের অবসানের আলামত ইতোমধ্যেই ফুটে উঠতে শুরু করেছে।

মঙ্গলবার (২ জুলাই) বিকেলে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে এ কথা বলেন তিনি।

বিজ্ঞাপন

গ্যাসের দাম বাড়ানোর প্রতিবাদ কর্মসূচিতে বান্দরবান জেলা জাতীয়তাবাদী যুবদলের সহ-সাংগঠনিক সম্পাদক মো. ইউছুপসহ গত কয়েকদিনে বিএনপির ১২ জন নেতাকর্মীকে গ্রেফতার করা হয়েছে বলে ওই বিবৃতিতে জানানো হয়।

নেতাকর্মীদের গ্রেফতারের নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মির্জা ফখরুল বলেন, আওয়ামী সরকার দীর্ঘকাল দেশে স্বৈরাচারী শাসন কায়েম রাখতে বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের গ্রেফতারে বেপরোয়া হয়ে উঠেছে। বিরোধী দলের শান্তিপূর্ণ যেকোন কর্মসূচিকে বাধাগ্রস্ত এবং নেতাকর্মীদের গ্রেফতার করা সরকারের রুটিন কর্মসূচিতে পরিণত হয়েছে। বিরামহীন গতিতে বিএনপিসহ বিরোধী দলগুলোর নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও কাল্পনিক কাহিনী তৈরি করে মামলা দায়ের করা হচ্ছে।

বিএনপি মহাসচিব বলেন, দুঃশাসনের অবসানের আলামত ইতোমধ্যেই ফুটে উঠতে শুরু করেছে। এই সরকার আর বেশিদিন ক্ষমতা ধরে রাখতে পারবে না, জনগণের বিজয় হবেই। মানুষের ভোটাধিকার নিশ্চিত করতে সরকারের সকল অপকর্ম ও দুঃশাসন রুখে দিতে জনগণ সাহসিকতার সঙ্গে আন্দোলনে ঝাঁপিয়ে পড়বেই।