জাতীয় ঐক্যফ্রন্টে যোগদান করলেন কাদের সিদ্দিকী

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

গণফোরামের সভাপতি ড. কামাল হোসেনের নেতৃত্বাধীন জাতীয় ঐক্যফ্রন্টে যোগদান করলেন কৃষক শ্রমিক জনতা লীগের সভাপতি বঙ্গবীর আবদুল কাদের সিদ্দিকী বীর উত্তম।

সোমবার (৫ নভেম্বর) দুপুর সোয়া একটায় রাজধানীর মতিঝিলে দলের কেন্দ্রীয় কার্যালয়ে নেতাদের সঙ্গে বর্ধিত সভা শেষে দলের পক্ষ থেকে তিনি এ ঘোষণা দেন।

বিজ্ঞাপন

এ সময় বঙ্গবীর বলেন, এই মুহূর্ত থেকে ড. কামাল হোসেনের নেতৃত্বে জাতীয় ঐক্যফ্রন্টে যোগদান করছি। শেখ হাসিনা দেশ চালানোয় আজ দেশের এ অবস্থা হয়েছে। আমরা নিরন্তর চেষ্টা করছি দেশের পরিস্থিতি সুষ্ঠু স্বাভাবিক করতে। আওয়ামী লীগের সভাপতি আলোচনায় সম্মত হওয়ায় আমি তাকে ধন্যবাদ জানাই। আশা করি, ডিসেম্বরে তিনি একটি সুষ্ঠু নির্বাচনের পরিবেশ সৃষ্টি করবেন।

জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আবদুর রব বলেন, আজকের দিনটি বাংলাদেশের ইতিহাস। বঙ্গবীর কাদের সিদ্দিকী ড. কামাল হোসেনের নেতৃত্বে ৭ দফা দাবি আদায়ে লড়াই করতে একমত হয়েছেন। আমি তাকে অভিনন্দন জানাই। এ লড়াই গণতন্ত্রের লড়াই। আমরা মুক্তিযোদ্ধা। বঙ্গবীর কাদের সিদ্দিকী ঐক্যফ্রন্টে যোগদানের মাধ্যমে গণতন্ত্র পুনঃরুদ্ধারের লড়াই আরও সুদৃঢ় হলো। মাননীয় প্রধানমন্ত্রীকে ৭ দফা দাবি মানতে হবে। তা নাহলে এ যাত্রায় রক্ষা নাই। ইভিএম ব্যবহার করা যাবে না। কিসের ইভিএম? ভোট চুরির? আমাদের দাবি মানতে হবে। নির্বাচন করতে চাইলে সমস্যার সমাধান করতে হবে। নির্বাচন না করে দেশকে সংঘাতের দিকে ঠেলে দিলে সরকারকেই তার দায়-দায়িত্ব নিতে হবে।

বর্ধিত সভায় উপস্থিত ছিলেন দলের সাধারণ সম্পাদক হাবিবুর রহমান তালুকদার বীর বিক্রম, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল সিদ্দিকী, সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম দেলোয়ার, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট আমিনুল ইসলাম, মহিলা বিষয়ক সম্পাদক নাসরিন সিদ্দিকীসহ দলের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতারা। যোগদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জাতীয় সমাজতান্ত্রিক দলের সভাপতি আ স ম আব্দুর রব, জাতীয় ঐক্যফ্রন্টের সমন্বয়ক মোস্তফা মহসীন মন্টু, আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ডাকসুর ভিপি সুলতান মোহাম্মদ মনসুর, গণফোরামের নির্বাহী সভাপতি সুব্রত চৌধুরী, বিএনপির ভাইস চেয়ারম্যান বরকত উল্লাহ বুলু, মোহাম্মদ শাহজাহান প্রমুখ।