৯৯ টাকায় ট্রিমার ক্লিকজো ডট কম ডট বিডিতে!

  • সেন্ট্রাল ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম
  • |
  • Font increase
  • Font Decrease

৯৯ টাকায় ট্রিমার ক্লিকজো ডট কম ডট বিডিতে

৯৯ টাকায় ট্রিমার ক্লিকজো ডট কম ডট বিডিতে

আসন্ন কোরবানি ঈদ উপলক্ষে  বাংলাদেশের ই-কমার্স পোর্টাল ক্লিকজো ডট কম ডট বিডিতে শুরু হয়েছে ‘কোরবানি ফেস্টিভ্যাল’ যেখানে আপনি পাচ্ছেন ৬৫ শতাংশ পর্যন্ত মূল্যছাড়। মূলত ঈদের আনন্দ দেশব্যপী ছড়িয়ে দিতে ১ আগস্ট থেকে শুরু হয়ে ৭ আগস্ট পর্যন্ত চলবে।

ফেস্টিভ্যালে থাকছে দেশসেরা ১০ টি জনপ্রিয় অনলাইন ব্যবসায়ীর পণ্য। আরও থাকছে অনেক ব্র্যান্ডের পণ্য যেমন স্টেপের জুতা, শেভার শপ বাংলাদেশের ট্রিমার ,হেয়ার স্ট্রেইটনার ,অর্থার বেডশীট, ফ্যাশন দোকান, আয়নাঘর, রিতজি দিচ্ছে নিজেকে সাজানোর জন্য ফ্যাশন পণ্য এবং অফিসার বিডি, ২৪ বাজার দিচ্ছে কিচেন এপ্লাইন্স, বিকন কম্পিউটার, ঈশাত টেলিকম দিচ্ছে মোবাইল এবং কম্পিউটার আনুঙ্গিক উপকরণ ।

বিজ্ঞাপন

এছাড়াও ক্লিকজো ডট কম ডট বিডি আপনাদের জন্য নিয়ে আসতে যাচ্ছে Shaver Shop BD ‘র ট্রিমার মাত্র ৯৯ টাকায়! এই অফারটি আপনি পাচ্ছেন ৬ আগস্ট ঠিক সন্ধ্যা ৬ টায়। অফারটি আপনারা নিতে পারবেন www.clicxo.com.bd থেকে সীমিত সময়ের জন্য।

বাংলাদেশের যেকোনো জায়গা থেকে এই ফেস্টিভ্যালের মাধ্যমে যে কেউ পণ্য কেনাকাটা করতে পারবেন অনলাইনে www.clicxo.com.bd থেকে অথবা ফেসবুক পেজ (www.facebook.com/clicxo) থেকে অর্ডার করতে পারেন।

আরো বিস্তারিত জানতে ভিজিট করুন: http://bit.ly/2Klb6wz