রাজশাহীতে বন্দুকযুদ্ধের সময় নদীতে পড়ে মাদক ব্যবসায়ীর মৃত্যু

  • স্টাফ করেসপন্ডেট, বার্তাটোয়েন্টিফোর.কম, রাজশাহী
  • |
  • Font increase
  • Font Decrease

বন্দুকযুদ্ধের প্রতীকী ছবি

বন্দুকযুদ্ধের প্রতীকী ছবি

রাজশাহীতে পুলিশের মাদকবিরোধী অভিযানের সময় বন্দুকযুদ্ধ চলাকালে অস্ত্র ও মাদকদ্রব্য ফেলে পালাতে গিয়ে পদ্মা নদীতে ডুবে এক মাদক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১৬ জুলাই) ভোর রাত সাড়ে ৩টার দিকে নগরীর কাশিয়াডাঙ্গা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মাদক ব্যবসায়ী মো. আমিনের বাড়ি নগরীর হারুপুর এলাকায়। তার নামে নগরীর বিভিন্ন থানায় ৬টি মাদক মামলা রয়েছে বলে নিশ্চিত করেছেন নগরীর কাশিয়াডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মনসুর আরিফ।

বিজ্ঞাপন

ওসি বার্তাটোয়েন্টিফোর.কম-কে জানান, গোপন তথ্যের ভিত্তিতে মঙ্গলবার ভোর ৩টার দিকে পদ্মা নদীর আইবাধ এলাকায় মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে একদল পুলিশ। সেখানে যাওয়ার পর মাদক ব্যবসায়ীরা পুলিশকে লক্ষ্য করে গুলি ছোঁড়ে। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। দুই পক্ষের বন্দুকযুদ্ধ হওয়ার পর ঘটনাস্থল থেকে পুলিশ একটি শার্টারগান, দুই রাউন্ড গুলি ও ৭৯ বোতল ফেনসিডিল উদ্ধার করে।

তিনি আরও জানান, কিছুক্ষণ পর পদ্মা নদীতে মাদক ব্যবসায়ী আমিনের মৃতদেহ পাওয়া যায়। তবে তার শরীরে কোনো গুলি বা আঘাতের চিহ্ন নেই। লাশ উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে মর্গে পাঠানো হয়। সকালে সেখানে নিহতের স্বজনরা এসে তার পরিচয় শনাক্ত করে।

পুলিশের ধারণা, তিনি নদীতে ডুবে মারা গেছেন। মরদেহের ময়নাতদন্ত ও আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর কর হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।