খুলনায় মালিক-শ্রমিকের লাশ উদ্ধার

  • স্টাফ করেসপন্ডেন্ট, খুলনা, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

খুলনায় মালিক-শ্রমিকের লাশ উদ্ধার হয়েছে। শুক্রবার (১৮ জানুয়ারি) রাত ৯টার দিকে সোনাডাঙ্গা মডেল থানাধীন ট্রাক টার্মিনাল এলাকার ২নং হোল্ডিংয়ে মুক্তিযোদ্ধা ইদ্রিস আলীর বাড়ি থেকে গলায় ফাঁস লাগানো অবস্থায় দুইজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। হত্যার পর একজনকে ঘরের আড়ায় ঝুলিয়ে এবং অপর একজনকে ঘরের মধ্যে খাটের ওপর ফেলে রেখে যায় দুস্কৃতকারীরা। জোড়া খুনের ঘটনায় এলাকার মানুষের মধ্যে আতংক বিরাজ করছে।

নিহতরা হলেন, খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের এলাকার হাসানবাগের বাসিন্দা হুমায়ুন কবিরের ছেলে ইউসেপ স্কুলের ছাত্র মেহেদী হাসান (১৭) ও সোনাডাঙ্গা বাস টার্মিনালের লেদ কারখানার মিস্ত্রি আক্তার (৪৫)। আক্তারের বাড়ি যশোরের ঝিনাইদহে।

বিজ্ঞাপন

নিহত মেহেদী হাসানের বাবা হুমায়ুন কবির বলেন, বৃহস্পতিবার রাত ৮টায় মেহেদী বাসা থেকে বের হয়, তারপরে আর বাসায় ফেরেনি। সে আক্তারের লেদ কারখানায় কাজ শিখতো।

কেএমপি’র অতিরিক্ত উপ-পুলিশ পরিদর্শক শাকিল উজ জামান বার্তা২৪.কম কে বলেন, শুক্রবার রাতে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘরের মধ্যে থেকে লাশ দুটি উদ্ধার করা হয়েছে। তাদের গলায় গামছা ও রশি দিয়ে ফাঁস লাগানো ছিলো। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে হত্যাকাণ্ডের কোনো ক্লু পাওয়া যায়নি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে। লাশ দুটি উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।