নড়াইল-২ আসনে বিএনপির প্রার্থীর অফিস ভাঙচুরের অভিযোগ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নড়াইল-২ আসনে ২০ দলীয় জোটের প্রার্থী ড. ফরিদুজ্জামান ফরহাদের কর্মীসভায় হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (১১ ডিসেম্বর) স্থানীয় ছাত্রলীগের নেতারা এ হামলা চালায় বলে অভিযোগ করেন বিএনপি নেতৃত্বাধীন ২০ দলের শরীক এনপিপি’র চেয়ারম্যান ও নড়াইল-২ আসনের ২০ দলের প্রার্থী ড. এ জেড এম ফরিদুজ্জামান ফরহাদ। 

বিজ্ঞাপন

ফরিদুজ্জামান ফরহাদ বলেন, উপজেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রাশেদের নেতৃত্বে হামলা করা হয়। আমাদের উপজেলা কার্যালয়ে কর্মীসভা চলছিল। এসময় তারা অতর্কিত  হামলা চালায়। অফিসের আসবাবপত্র ভাঙচুর করে বলেও অভিযোগ করে।

পরে লোহাগড়া বাজারের শীতলা মার্কেটের ২য় তলায় অবস্থিত ঐক্যফ্রন্ট মনোনীত প্রার্থী ডঃ ফরিদুজ্জামান ফরহাদের ধানের শীষ প্রতীকের কেন্দ্রীয় নির্বাচনী কার্যালয় ভাংচুর ও ওই সময়ে তার পূর্বনির্ধারিত কর্মীসভা পণ্ড হয়েছে। বলে তিনি তার বাড়িতে এক সংবাদ সম্মেলন করেন। 

সংবাদ সম্মেলনে ফরিদুজ্জামামান আরও অভিযোগ করেন, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাশেদুলের নেতৃত্বে ২০/২৫ জন যুবক লাঠি-সোটা নিয়ে অতর্কিতে আমার নির্বাচনী কার্যালয়ে হামলা চালায়’। এসময় তারা সন্ত্রাসী কায়দায় অফিসের চেয়ার, টেবিল,ফ্যান ও টেলিভিশন  ভাঙচুর করে এবং অফিসে টানানো ব্যানার ছিড়ে ফেলে। তিনি এ বিষয়টি জেলা রিটার্নিং অফিসার , পুলিশ সুপার এবং লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার কাছে মৌখিকভাবে জানিয়েছেন বলেও জানান।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপির আহবায়ক জি এম নজরুল ইসলাম, আকরামুজ্জামান মিলু, বিএনপি নেতা টিপু সুলতান, কাজি সুলতানুজ্জামান সেলিম, যুবদল নেতা মাহমুদ প্রমুখ।

লোহাগড়া উপজেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক রাশেদুল হাসান রাশেদ বিষয়টি অস্বীকার করে বলেন, অফিস ভাঙচুরের বিষয়ে আমি কিছু জানিনা।

লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) প্রবীর কুমার বিশ্বাস বলেন, বিএনপিসহ ২০ দলীয় জোটের প্রার্থীর শহরের একটি রেস্টুরেন্টে বিকেলে মিটিং হওয়ার কথা ছিল। মিটিং শুরুর আগেই কে বা কারা ওইখানে হামলা চালিয়ে ভাঙচুর করে।

তিনি আরও বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে এখনও কেউ লিখিত কোন অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

উল্লেখ্য, এ আসনে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন, আওয়ামী লীগ মনোনিত প্রার্থী জাতীয় দলের ওয়ানডে দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার এবং ধানের শীষের প্রতিক নিয়ে বিএনপিসহ ২০ জোটের শরীক ড. এ জেড এম ফরিদুজ্জামান ফরহাদ।