বরিশালে শেকড়ের সন্ধানে মেগা কনসার্ট অনুষ্ঠিত

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বরিশালে শেকড়ের সন্ধানে মেগা কনসার্ট

বরিশালে শেকড়ের সন্ধানে মেগা কনসার্ট

শিল্পীদের মনোমুগ্ধকর পরিবেশনায় মন মাতানো গান, তারুণ্যের উচ্ছ্বাস এবং গিটার-ড্রামের তালে তালে নেচে গেয়ে বরিশালে অনুষ্ঠিত হলো শেকড়ের সন্ধানে মেগা কনসার্ট।

বুধবার (২৪ অক্টোবর) নগরীর বঙ্গবন্ধু উদ্যানে  সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের আয়োজনে এই মেগা কনসার্ট  অনুষ্ঠিত হয়। মেগা কনসার্টকে ঘিরে বিকালের মধ্যেই  বঙ্গবন্ধু উদ্যান কানায় কানায় পূর্ণ হয়ে উঠে।  তরুণ-তরুণীদের উপচে পড়া ভিড়ে কনসার্ট রূপ নেয় এক মিলন মেলায়।  এছাড়া কনসার্টে মরহুম আইয়ুব বাচ্চুর স্মরণে সবাই এক মিনিট নীরবতা পালন করে।

বিজ্ঞাপন

এ সময় কনসার্টে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বরিশাল সিটি করপোরেশনের মেয়র সেরনিয়াবাত সাদিক আব্দুল্লাহ, সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব (প্রশাসন)  মোঃ আব্দুল মান্নান ইলিয়াস, মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোশারফ  হোসেন, অতিরিক্ত বিভাগীয় কমিশনার ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা প্রশাসক এস এম অজিয়র রহমান,  পুলিশ সুপার সাইফুল ইসলাম, সাবেক পুলিশ সুপার মাহবুব উদ্দিন বীর বিক্রম, সদর উপজেলা চেয়ারম্যান সাইদুর  রহমান রিন্টুসহ বিভিন্ন দপ্তরের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

https://img.imageboss.me/width/700/quality:100/https://img.barta24.com/uploads/news/2018/Oct/24/1540403935200.jpg

মেগা কনসার্টে সংগীত পরিবেশন করেন তাপস অ্যান্ড ফেন্ডস, হৃদয় খান, রিংকু, কুদ্দুসবয়াতী, শফিমন্ডল, পুলক, রেশমিসহ স্থানীয় ও জাতীয় পর্যায়ের শিল্পীবৃন্দ।  বাদ্যযন্ত্রে ছিলেন দেশের বাইরের শিল্পীরা।

আয়োজকরা জানান, সংস্কৃতি মন্ত্রণালয়ের আয়োজনে প্রতিটি বিভাগেই এই ‘শেকড়ের সন্ধানে মেগা কনসার্ট’ এর আয়োজন করা হচ্ছে। মূলত বর্তমান সরকারের উন্নয়ন চিত্র ও দেশবাসীকে মুক্তিযুদ্ধের চেতনায় উদ্বুদ্ধ করাই এই আয়োজনের মূল উদ্দেশ্য। এজন্য কনসার্টের ফাঁকে ফাঁকে সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্র তুলে ধরা হয়।

এছাড়াও বর্তমান ও ভবিষ্যৎ প্রজন্মের জন্য স্বাধীনতার স্বপক্ষের মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত জাতির জনকের সোনার বাংলা গড়তে তৃণমূলের জনগণকে আহ্বান জানানো হয়।

কনসার্ট ছাড়াও বঙ্গবন্ধু উদ্যানে  আতশবাজি প্রদর্শনের ব্যবস্থা করা হয়।