বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে শিক্ষকতার সুযোগ

  • ক্যারিয়ার ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে সহযোগী অধ্যাপক, সহকারী অধ্যাপক ও প্রভাষক পদে পাঁচজন শিক্ষক নিয়োগের জন্য যোগ্য প্রার্থীদের কাছ থেকে দরখাস্ত আহবান করা হয়েছে।

যেসব পদে নিয়োগ
মার্কেটিং বিভাগে সহকারী অধ্যাপক পদে ১ জন, সমাজবিজ্ঞান বিভাগে সহকারী অধ্যাপক ১ জন, সহযোগী অধ্যাপক ১ জন এবং লোকপ্রশাসন বিভাগে ২ জন প্রভাষক নিয়োগ দেয়া হবে।

বিজ্ঞাপন

বেতন-ভাতা
সহযোগী অধ্যাপক পদে ৫০ হাজার থেকে ৭১ হাজার ২০০ টাকা, সহকারী অধ্যাপক পদে ৩৫ হাজার ৫০০ থেকে ৬৭ হাজার ১০ টাকা এবং প্রভাষক পদে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা স্কেলে বেতন এবং নিয়মানুযায়ী অন্যান্য সুযোগ সুবিধা পাওয়া যাবে।

আবেদনের নিয়ম
বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট থেকে আবেদন ফরম ডাউনলোড করতে হবে। নির্ধারিত ফরমে প্রভাষক ও সহকারী অধ্যাপক পদের জন্য ৭ সেট এবং সহযোগী অধ্যাপক পদের জন্য ১০ সেট আবেদন ফরম জমা দিতে হবে। প্রতি সেট আবেদন ফরমের সাথে দুই কপি পাসপোর্ট সাইজের সত্যায়িত ছবি, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা সনদের সত্যায়িত অনুলিপি এবং চারিত্রিক সনদপত্র সংযুক্ত করতে হবে। লাগবে পাঁচশ টাকার ব্যাংক ড্রাফট। আবেদন ডাকযোগে বা সরাসরি রেজিস্ট্রার, বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়, রংপুর বরাবর জমা দিতে হবে। আবেদন ফরম জমা দেওয়ার শেষ তারিখ ৩০ মে ২০১৮।