ঢাকা-সিলেট রুটে ইউএস বাংলা’র দৈনিক তিনটি করে ফ্লাইট চালু

  • সিনিয়র করেসপন্ডেন্ট, সিলেট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ইউএস বাংলার উড়োজাহাজ, ছবি: সংগৃহীত

ইউএস বাংলার উড়োজাহাজ, ছবি: সংগৃহীত

সিলেটের যাত্রীদের চাহিদার কথা বিবেচনা করে সিলেট-ঢাকা রুটে প্রতিদিন তিনটি ফ্লাইট চালু করার সিদ্ধান্ত নিয়েছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। রোববার (৩১ মার্চ) থেকে প্রতিদিন তিনটি ফ্লাইট পরিচালনা শুরু করছে তারা।

যাত্রা শুরুর পর থেকে সিলেট-ঢাকা রুটে প্রতিদিন দুপুরে একটি ফ্লাইট পরিচালনা করে আসছিল ইউএস-বাংলা। পরবর্তীতে সিলেটের ব্যবসায়ী ও যাত্রীদের দাবির প্রেক্ষিতে গতবছর থেকে সন্ধ্যায় আরেকটি ফ্লাইট চালু করে তারা। রোববার থেকে শুরু হচ্ছে প্রতিদিন তিনটি করে ফ্লাইট। প্রতিদিনি সকাল ৮টা ১০ মিনিটে ফ্লাইটটি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ঢাকার উদ্দেশ্যে ছাড়বে।

বিজ্ঞাপন

ইউএস-বাংলা এয়ারলাইন্সের সিলেটের ইনচার্জ (সেলস) হামিদ বিন হানিফ জানিয়েছেন, রোববার ঢাকা-সিলেট-ঢাকা রুটে প্রতিদিন সকাল-দুপুর-সন্ধ্যায় মোট তিনটি ফ্লাইট পরিচালনা করা হবে। ঢাকা-সিলেট রুটে প্রতিদিন সকাল ৭টা, দুপুর ১২টা ৩৫ মিনিট ও সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা থেকে সিলেটের উদ্দেশ্যে ছেড়ে যাবে ইউএস-বাংলার উড়োজাহাজ। অপরদিকে সিলেট থেকে সকাল ৮ টা ১০ মিনিট, দুপুর ১টা ৪৫ মিনিট ও রাত ৮টা ৪০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে উড়োজাহাজ।

এখন থেকে ৭২ আসনের ব্র্যান্ড নিউ এটিআর ৭২-৬০০ ও ৭৬ আসনের ড্যাশ ৮-কিউ ৪০০ সিরিজের এয়ারক্রাফট দিয়ে ঢাকা-সিলেট রুটে ফ্লাইট পরিচালিত হবে বলেও জানিয়েছে ইউএস-বাংলা কর্তৃপক্ষ।

আরও পড়ুন: প্রতিদিন ঢাকা-সিলেট-ঢাকা রুটে ইউএস-বাংলার ৩টি ফ্লাইট