শীতার্তদের মাঝে চাদর ও কম্বল বিতরণ করলো হুয়াওয়ে

  • নিউজ ডেস্ক, বার্তাটোয়েন্টিফোর.কম ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

নাটোরে দরিদ্র প্রবীণ ও শীতার্তদের মাঝে গরম চাদর ও কম্বল বিতরণ করেছে বিশ্বের শীর্ষস্থানীয় আইসিটি প্রযুক্তি ও নেটওয়ার্ক পণ্য সরবরাহকারী প্রতিষ্ঠান হুয়াওয়ে। শুক্রবার (২২ নভেম্বর) নাটোরের সিংড়া উপজেলায় এক অনুষ্ঠানরে মাধ্যমে শীতার্তদের মধ্যে বস্ত্র বিতরণ করে প্রতিষ্ঠানটি।


এ সময় উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক ও হুয়াওয়ে টেকনোলজিস (বাংলাদেশ) লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ঝ্যাং ঝেনজুন ও কোম্পানিটির ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।

মহতী এ উদ্যোগের জন্য হুয়াওয়েকে সাধুবাদ জানান প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলক। তিনি বলেন, 'হুয়াওয়ে গত ২১ বছর ধরে আইসিটি এবং টেলিযোগাযোগের উন্নয়নে অবদান রেখে চলেছে। পাশাপাশি বন্যা, শীত, অন্যান্য প্রাকৃতিক দুর্যোগসহ যে কোন সময় মানুষের সমস্যায় তাদের পাশে দেখেছি আমরা।'

বিজ্ঞাপন

হুয়াওয়ের কার্যক্রমে উৎসাহ প্রদান করায় প্রতিমন্ত্রী জুনায়েদ আহমেদ পলককে ধন্যবাদ জানিয়ে ঝ্যাং ঝেনজুন বলেন, 'জনগণ এবং শিল্পক্ষেত্রের সক্ষমতা বৃদ্ধি করার উদ্দেশ্যে নিয়ে আমরা আইসিটি অবকাঠামো তৈরিতে কাজ করছি, যাতে আমরা ডিজিটাল বাংলাদেশের লক্ষ্যমাত্রা ২০২১ সফল করতে পারি। এর পাশাপাশি আমরা আমাদের সামাজিক দায়বদ্ধতাকেও গুরুত্ব দিয়ে যাচ্ছি। আর যে কোন বিপর্যয়ে আমরা মানুষের সঙ্গে যুক্ত থাকতে চাই।'

হুয়াওয়ে বিশ্বের অন্যতম শীর্ষস্থানীয় তথ্যপ্রযুক্তি সেবদানকারী প্রতিষ্ঠান। সমৃদ্ধ জীবন নিশ্চিতকরণ ও উদ্ভাবনী দক্ষতা বৃদ্ধির মাধ্যমে একটি উন্নত ও সংযুক্ত পৃথিবী গড়ে তোলাই প্রতিষ্ঠানটির মূল উদ্দেশ্যে।