বাংলাদেশ সিরিজ শেষ পেরেরার, বদলি ডিকভেলা

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

শ্বাসযন্ত্রের সংক্রমণে বাংলাদেশের বিপক্ষে শ্রীলঙ্কার টি-টোয়েন্টি সিরিজে খেলা হবে না কুশল পেরেরার। সোমবার (৪ মার্চ) শুরু হতে যাওয়া সিরিজে তার বদলি হিসেবে নিরোশান ডিকভেলাকে দলভুক্ত করেছে শ্রীলঙ্কা।

এক বছর পর শ্রীলঙ্কা দলে ডাক পেয়েছেন ডিকভেলা। সর্বশেষ ২০২৩ সালের মার্চে শ্রীলঙ্কার জার্সিতে দেখা যায় তাকে। আর সাদা বলের ক্রিকেট সবশেষ খেলেছিলেন ২০২২ সালের জুনে।

বিজ্ঞাপন

সম্প্রতি শ্রীলঙ্কার মেন’স ন্যাশনাল সুপার লিগে দুই ফিফটি করে দলে ফেরার দাবি জোরালো করেন। পেরেরার চোটে শেষ পর্যন্ত সুযোগ পেয়েই গেলেন।

এদিকে আম্পায়ারের সমালোচনা করে নিষিদ্ধ হওয়া লঙ্কান টি-টোয়েন্টি অধিনায়ক হাসারাঙ্গাকে বাংলাদেশের বিপক্ষে প্রথম দুই টি-টোয়েন্টিতে পাবে না শ্রীলঙ্কা। তার জায়গায় তিন টি-টোয়েন্টির সিরিজের প্রথম দুটিতে লঙ্কানদের নেতৃত্ব দেবেন চারিথ আসালাঙ্কা।

বাংলাদেশ বিপক্ষে শ্রীলঙ্কার টি-টোয়েন্টি দল

ওয়ানিন্দু হাসারাঙ্গা (শেষ ম্যাচে অধিনায়ক), চারিথ আসালাঙ্কা (প্রথম দুই ম্যাচে অধিনায়ক), কুশল মেন্ডিস, সাদিরা সামারাবিক্রমা, অ্যাঞ্জেলো ম্যাথুস, দাসুন শানাকা, মহীশ তিকশানা, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, দিলশান মাদুশাঙ্কা, নুয়ান থুসারা, মাথিশা পাতিরানা, আকিলা দনঞ্জয়া, বিনুরা ফার্নান্দো, কামিন্দু মেন্ডিস, আভিশকা ফার্নান্দো, জেফরি ভ্যান্ডারসে