শহুরে প্রতিদ্বন্দ্বীর মাঠে হোঁচট খেল রিয়াল 

  • স্পোর্টস ডেস্ক, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সবশেষ কয়েক ম্যাচে দারুণ পারফর্মে জিরোনাকে সরিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে নিজেদের জায়গা বেশ ভালোভাবেই ধরে রেখেছিল রিয়াল মাদ্রিদ। এবার সুযোগ ছিল পয়েন্ট ব্যবধান আরও ৩ বাড়ানোর। প্রতিপক্ষ শহুরে প্রতিদ্বন্দ্বী, পয়েন্ট টেবলে তলানির দিকে থাকা রায়ো ভাইয়েকানো। তবে সহজ এই ম্যাচে হোঁচট খেয়ে ২ পয়েন্ট খোয়াল কার্লো আনচেলত্তির দল। 

ম্যাচের শুরুতেই গোল করে এগিয়ে গেলেও নিজেদের মাঠে শুরুর ৪৫ মিনিটের মধ্যেই সমতা টানে ভাইয়েকানো। এতে শেষ পর্যন্ত ১-১ গোলের ড্র নিয়েই মাঠে ছাড়ে দুই দল।

বিজ্ঞাপন

ম্যাচের তৃতীয় মিনিটেই গোলের দেখা পায় রিয়াল। ফেদে ভালভার্দের দারুণ এক পাস থেকে পাওয়া বল জালে জড়ান জোসেলু। এতে জানান দেয় গো উৎসবের। তবে তা আর ঠিক হয়ে উঠলো না। একদিকে একের পর সুযোগ হারাচ্ছিল টেবিল টপাররা। অন্যদিকে ২৭তম মিনিটে পাওয়া এক সুযোগ কোনোভাবেই হাতছাড়া করলো না স্বাগতিকরা। পেনাল্টি থেকে রাউল দে টমাসের গোলে সমতায় ফেরে ভাইয়েকানো।

সেখান থেকে আক্রমণে ফেরা ছাপিয়ে প্রতিপক্ষের পাল্টা আক্রমণ এবং নিজের করা ভুল ঠেকিয়ে হারের দিকে নিজেদের ধাবিত করা থেকে বাঁচে রিয়াল। এবং যোগ করা সময়ে জোড়া হলুদ কার্ড খেয়ে মাঠ ছাড়েন ডিফেন্ডার কারবাহাল।

এই ড্রয়ে ২৫ ম্যাচে ৬২ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষেই আছে রিয়াল। এদিকে ১ ম্যাচ কম খেলে দুইয়ে থাকা জিরোনার পয়েন্ট ৫৬। এবং রিয়াল সমান ম্যাচে ৫৪ পয়েন্ট নিয়ে তিনে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা।