ফুলেল শুভেচ্ছায় সিক্ত জাপা চেয়ারম্যান

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির নব নির্বাচিত চেয়ারম্যান জিএম কাদেরকে ফুল দিতে শুভেচ্ছা, ছবি: বার্তা২৪.কম

জাতীয় পার্টির নব নির্বাচিত চেয়ারম্যান জিএম কাদেরকে ফুল দিতে শুভেচ্ছা, ছবি: বার্তা২৪.কম

নেতা-কর্মীদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন জাতীয় পার্টির নব নির্বাচিত চেয়ারম্যান জিএম কাদের এমপি এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি। নব নির্বাচিত নেতৃবৃন্দ রোববার (২৯ ডিসেম্বর) প্রথম অফিসে এলে নেতাকর্মীরা স্বতঃস্ফূর্ত ভাবে ফুল নিয়ে হাজির হন।

ফুলে ফুলে ভরে যায় তৃতীয়তলার হল রুম। এসময় বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী ছাড়াও ঢাকার বাইরের অনেক বিভাগ জেলা ও উপজেলার নেতৃবৃন্দ ফুল দিয়ে অভিনন্দিত করেন নব-নির্বাচিত চেয়ারম্যান ও মহাসচিবকে।

বিজ্ঞাপন

অনুষ্ঠানের শুরুতেই নব-নির্বাচিত চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নব-নির্বাচিত মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি। এরপর সবাই লাইন দিয়ে ফুল দিয়ে শুভেচ্ছা জানান নেতৃবৃন্দকে। প্রায় এক ঘণ্টা দাড়িয়ে থেকে নেতা-কর্মীদের ফুল গ্রহণ করেন জাতীয় পার্টির নব-নির্বাচিত নেতৃত্ব। তৃণমূল নেতাকর্মীরা এসময় নব-নিযুক্ত কো-চেয়ারম্যানদেরও ফুলের শুভেচ্ছা জানান।

জিএম কাদের এমপি বলেন, আমার জীবনে অনেক সংবর্ধনা পেয়েছি। আজকের সংবর্ধনা সবচেয়ে শ্রেষ্ঠ। আজীবন মনে থাকবে আপনাদের এই স্বতঃস্ফূর্ত ভালোবাসা।

জাতীয় পার্টিকে ঐক্যবদ্ধ রেখে দেশ ও জাতীর স্বার্থে কাজ করাই আমাদের বর্তমান লক্ষ্য। দেশের মানুষ এখন জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে। তাদের বিশ্বাস শুধু জাতীয় পার্টিই দেশের মানুষের প্রত্যাশা পূরণ করতে পারবে। দেশ ও মানুষের জন্য মঙ্গলময় রাজনীতি করবে জাতীয় পার্টি। কিছু দিন আগেও বিভিন্ন টকশোতে আলোচকরা বলতেন জাতীয় পার্টি হচ্ছে ক্ষয়িষ্ণু রাজনৈতিক দল। এরশাদ মারা গেলেই জাতীয় পার্টি বিলীন হয়ে যাবে। কিন্তু হুসেইন মুহম্মদ এরশাদের ভক্ত ও অনুসারীরা গতকাল বিশাল জাতীয় সম্মেলনে প্রমাণ করেছেন জাতীয় পার্টি ক্ষয়িষ্ণু নয়, জাতীয় পার্টি একটি বর্ধিষ্ণু রাজনৈতিক শক্তি। জাতীয় পার্টির নিবেদিত কর্মীরা শুধু দলকে বাঁচিয়েই রাখেনি, তারা জাতীয় পার্টিকে আরো শক্তিশালী করেছে।

তিনি বলেন, যে কোনো মূল্যে জাতীয় পার্টির ঐক্য বজায় রাখতে হবে। পার্টির চেইন অব কমান্ড ও শৃঙ্খলা মেনে চলতে হবে। আমাদের মধ্যে মতপার্থক্য থাকতে পারে, কিন্তু দলের স্বার্থে ঐক্যবদ্ধ থাকতে হবে। আমাদের মধ্যে নেতৃত্বের প্রতিযোগিতা থাকবে, কিন্তু তা যেনো প্রতিহিংসায় রূপ না নেয়।

জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি বলেন, জাতীয় পার্টি হুসেইন মুহম্মদ এরশাদের আদর্শ নিয়ে সামনে এগিয়ে যাবে। দেশের হতদরিদ্র মানুষের ভাগ্য উন্নয়নে আজীবন কাজ করবে জাতীয় পার্টি। দিনে দিনে জাতীয় পার্টি আরো শক্তিশালী রাজনৈতিক শক্তিতে পরিণত হবে। দেশের মানুষের আশা-আকাঙ্ক্ষা পূরণ করবে জাতীয় পার্টি।