জাপার নির্বাহী কমিটির জরুরি সভা ২০ ডিসেম্বর

  • স্পেশাল করেসপন্ডেন্ট,বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

জাতীয় পার্টির লোগো

জাতীয় পার্টির লোগো

জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির এক জরুরি সভার আহ্বান করা হয়েছে। ২০ ডিসেম্বর (শুক্রবার) বিকেল ৩টায় বনানীস্থ জাতীয় পার্টির চেয়ারম্যানের কার্যালয়ে এই সভা অনুষ্ঠিত হবে।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপি। সভায় জাতীয় পার্টি ভাইস চেয়ারম্যান, যুগ্ম মহাসচিব, সাংগঠনিক সম্পাদক, সম্পাদক মন্ডলী, যুগ্ম সাংগঠনিক সম্পাদক, যুগ্ম সম্পাদক মন্ডলী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য, কেন্দ্রীয় সদস্যদের যথা সময়ে উপস্থিত থাকার জন্য বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা এমপি।

বিজ্ঞাপন

সভায় কাউন্সিল নিয়ে করণীয় নির্ধারণ প্রধান ইস্যু হিসেবে থাকছে বলে জানা গেছে। এ ছাড়া কাউন্সিলের জন্য ধার্য্যকৃত বিশেষ চাঁদা ও মাসিক চাঁদার পরিশোধের বিষয়টি সামনে আসতে পারে। ইতোমধ্যে বিশেষ চাঁদা ও বকেয়া চাঁদা পরিশোধের জন্য প্রত্যেকের নামে চিঠি ইস্যু করা হয়েছে।

সম্প্রতি প্রেসিডিয়ামের সভায় কাউন্সিল উপলক্ষে কেন্দ্রীয় কমিটির সদস্যদের বিশেষ চাঁদা নির্ধারণ করা হয়েছে। প্রত্যেক প্রেসিডিয়াম সদস্যের ১ লাখ টাকা, সংসদ সদস্যদের দেড় লাখ টাকা, চেয়ারম্যানের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভাইস চেয়ারম্যান ৫০ হাজার, যুগ্ম মহাসচিব ৩০ হাজার, সাংগঠনিক সম্পাদক ও সম্পাদকমন্ডলী ২০ হাজার, যুগ্ম সম্পাদকমন্ডলীর সদস্য ১০ হাজার, সদস্যদের ৫ হাজার টাকা করে চাঁদা দিতে বলা হয়েছে।