১০ বছর পর কক্সবাজারে বিএনপির নেতা সালাউদ্দিন, মানুষের ঢল

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, কক্সবাজার
  • |
  • Font increase
  • Font Decrease

বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে লাখো মানুষের ভালোবাসায় সিক্ত হন সালাউদ্দিন আহমেদ। ছবি- বার্তা২৪.কম

বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে লাখো মানুষের ভালোবাসায় সিক্ত হন সালাউদ্দিন আহমেদ। ছবি- বার্তা২৪.কম

১০ বছর পর নিজ জন্মভূমি কক্সবাজারে পৌঁছেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক যোগাযোগ প্রতিমন্ত্রী সালাউদ্দিন আহমেদ। এসময় বিমানবন্দর থেকে বাড়ি ফেরার পথে লাখো মানুষের ভালোবাসায় সিক্ত হন তিনি।

বুধবার (২৮ আগস্ট) সকাল ১১ টা ২৫ মিনিটে বেসরকারি একটি বিমানে তিনি কক্সবাজার বিমানবন্দরে পৌঁছান। বিএনপির শীর্ষ এ নেতাকে স্বাগত জানিয়ে তোরণ-ব্যানার-ফেস্টুনে কক্সবাজারের সড়ক-উপসড়ক ছেয়ে ফেলেছেন জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।

বিজ্ঞাপন

বিমানবন্দর থেকে টার্মিনাল পর্যন্ত ১৮ কিলোমিটার রাস্তার দু’পাশে হাজার হাজার জনতার ঢল নেমেছিল। সব শ্রেণি-পেশার মানুষ সকাল ৯টা থেকে বেলা সাড়ে ১১টা পর্যন্ত অপেক্ষার পর তাকে ফুলেল শুভেচ্ছা জানাতে সক্ষম হন। লাখো মানুষকে সাথে নিয়ে বিমানবন্দর থেকে তিনি নিজ গ্রামের বাড়ির দিকে রওনা হন সালাউদ্দিন।

এসময় সালাউদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, প্রায় ১০ বছর পর মুক্ত-স্বাধীন বাংলাদেশে এসে আমার মাতৃভূমি কক্সবাজারে আসলাম এই অনুভূতি অপূর্ব। ছাত্র-জনতার আত্মত্যাগের মাধ্যমে যে বিজয় অর্জিত হয়েছে আমাদের প্রতিশ্রুতি শহীদের স্বপ্নের বাংলাদেশ আমরা গড়ে তুলবো। একটি প্রকৃত বৈষম্যহীন, সাম্যভিত্তিক এবং সামাজিক ন্যায় বিচার প্রতিষ্ঠা করা হবে। এছাড়া মানবিক মর্যাদার ভিত্তিতে বাংলাদেশে আইনের শাসন প্রতিষ্ঠা করা হবে।

বিমানবন্দর থেকে তিনি কক্সবাজার জেলা বিএনপি ও অঙ্গসংগঠন আয়োজিত সংবর্ধনায় যোগদান করবেন। সেখান থেকে দুপুর ২ টায় চকরিয়া বাস টার্মিনালে চকরিয়া উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠন আয়োজিত সংবর্ধনা সভার যোগদান করবেন। পরে বিকাল ৪ টায় পেকুয়া চৌমুহনী চত্বরে পেকুয়া উপজেলা বিএনপি আয়োজিত সংবর্ধনা সভায় যাবেন।