তারেক রহমানই হবে বাংলাদেশের প্রধানমন্ত্রী: জয়নুল আবদিন

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

জয়নুল আবদিন ফারুক

জয়নুল আবদিন ফারুক

বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও সাবেক বিরোধী দলীয় চিফ হুইফ জয়নুল আবদিন ফারুক বলেছেন, ‘দেশের মধ্যে এখনো অনেক ষড়যন্ত্র চলছে। এই ষড়যন্ত্র রুখে দেওয়াই হবে তারেক রহমানের দেশে প্রত্যাবর্তন এবং তারেক রহমানই হবে বাংলাদেশের প্রধানমন্ত্রী।’

মঙ্গলবার (২০ আগস্ট) জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী নবীন দলের উদ্যোগে আয়োজিত এক অবস্থান কর্মসূচিতে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

আওয়ামী লীগের ষড়যন্ত্র থেমে নেই জানিয়ে জয়নুল আবদিন ফারুক বলেন, দেশের মধ্যে এখনো অনেক ষড়যন্ত্র চলছে। সকল ষড়যন্ত্র রুখে দিতে হবে। এই ষড়যন্ত্র রুখে দেওয়াই হবে তারেক রহমানের দেশে প্রত্যাবর্তন এবং তারেক রহমানই হবে বাংলাদেশের প্রধানমন্ত্রী।

ভুয়া মুক্তিযোদ্ধা প্রসঙ্গ টেনে এনে তিনি বলেন, যারা বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন আওয়ামী লীগের আমলে মুক্তিযোদ্ধার নামের তালিকা থেকে তাদেরকে বাদ দেওয়া হয়েছে। অবিলম্বে তাদেরকে মুক্তিযোদ্ধার সম্মান ফিরিয়ে দিতে হবে। তাদের অন্তর্ভুক্তি করতে হবে। আর মুক্তিযোদ্ধার নাতিপুতি যারা মুক্তিযোদ্ধা বানান লিখতে পারে না, একাত্তরের সময় জন্ম, এমন প্রায় ৫৬ হাজার মুক্তিযোদ্ধার চাকরি দিয়ে ২০ হাজার টাকা করে ভাতা নিয়েছেন, অবিলম্বে এই টাকা রাষ্ট্রীয় কোষাগারে ফেরত দিতে হবে।