দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগে লালমনিরহাটে ৬ বিএনপি নেতাকর্মী বহিষ্কার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লালমনিরহাট
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

দেশের চলমান উদ্ভূত পরিস্থিতিতে চাঁদাবাজি ও লুটপাটের সাথে জড়িত থাকার অভিযোগে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে লালমনিরহাটের ছয় বিএনপি নেতাকর্মীকে বহিষ্কার করেছে জেলা বিএনপি।

সোমবার (১২ আগস্ট) রাতে বাংলাদেশ জাতীয়বাদী দল বিএনপির স্বাক্ষরিত দলীয় এক বিজ্ঞপ্তিতে তাদের বহিষ্কার করা হয়।এ তথ্য নিশ্চিত করেছেন জেলা বিএনপির সহ-দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম সাজু।

বিজ্ঞাপন

বহিষ্কারকৃত নেতাকর্মীরা হলেন- নুরুজ্জামান হক-সভাপতি ১নং ওয়ার্ড,মহেন্দ্রনগর ইউনিয়ন বিএনপির, সাদেকুজ্জামান সেলিম সদস্য কমেটি ফকিরপাড়া ইউনিয়ন বিএনপি,রেজাউল হোসেন সদস্য আহ্বায়ক কমিটি ফকিরপাড়া ইউনিয়ন বিএনপি,জয়নুল আবেদী সদস্য আহ্বায়ক কমিটি ফকিরপাড়া বিএনপি,মোফাজ্জল হোসেন মক্কা সদস্য আহ্বায়ক কমিটি ভেলাগুড়ি বিএনপি-কে বিএনপির সকল পর্যায়ের পদ থেকে বহিষ্কার করা হয়েছে।


এতে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে,৫ ই আগস্ট সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা পালিয়ে যাওয়ার পর দেশব্যাপী ভাঙচুর ও সহিংসতা ছড়িয়ে পরলে লালমনিরহাটের পাঁচ উপজেলায় বিভিন্ন সহিংসতার খবর পাওয়া যায়। বিভিন্ন স্থানে লুটপাট, অগ্নিসংযোগ, জমি দখলসহ সন্ত্রাসী কর্মকাণ্ড ও বিভিন্ন আওয়ামী লীগ নেতা ও ব্যবসায়ীকে ফোন দিয়ে ও বিভিন্ন মাধ্যমে হুমকি দিয়ে চাঁদা চাওয়া হয়। এসব সুনির্দিষ্ট কর্মকাণ্ডের সাথে জড়িত থাকার অভিযোগে ৬ বিএনপির নেতাকর্মীকে বহিষ্কার করছে জেলা বিএনপি।

লালমনিরহাট জেলা বিএনপির সাধারণ সম্পাদক হাফিজুর রহমান বাবলা বার্তা২৪কম-কে জানান, দলীয় শৃঙ্খলা ভঙ্গ করায় ওই নেতা কর্মীদের দল থেকে বহিষ্কার করা হয়েছে। আমরা শান্তিপূর্ণ জেলা গড়তে সজাগ রয়েছি।