স্কুলশিক্ষকের বাড়িতে হামলা, ছাত্রদল নেতা বহিষ্কার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, লক্ষ্মীপুর
  • |
  • Font increase
  • Font Decrease

কাউছার মানিক বাদল

কাউছার মানিক বাদল

লক্ষ্মীপুরে ছাত্রদলের নাম ভাঙিয়ে প্রতিপক্ষের বাড়িতে হামলা-অগ্নিসংযোগ ও চাঁদা নেওয়ার ঘটনায় কাউছার মানিক বাদল নামে এক নেতাকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। মানিকের বিরুদ্ধে সদর উপজেলা চন্দ্রগঞ্জের এক স্কুলশিক্ষকসহ কয়েকজনের বাড়িতে অগ্নিসংযোগ ও চাঁদা আদায়ের অভিযোগ রয়েছে।

বৃহস্পতিবার (৮ আগস্ট) রাত সকালে কাউছারকে বহিষ্কারের বিষয়টি জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

কাউছার চন্দ্রগঞ্জ ইউনিয়ন ছাত্রদলের সদস্য ছিলেন।

এর আগে জেলা ছাত্রদলের দফতর সম্পাদক আকবর হোসেন স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, চলমান পরিস্থিতিতে দলীয় নির্দেশনা ভঙ্গ ও বিশৃঙ্খল কার্যক্রমের সুনির্দিষ্ট অভিযোগের ভিত্তিতে কাউছারকে দল থেকে সাময়িক বহিষ্কার করা হয়েছে। জেলা ছাত্রদলের সভাপতি হাসান মাহমুদ ইব্রাহিম ও সাধারণ সম্পাদক মামুনের নির্দেশনায় কাউছারকে বহিষ্কার করা হয়।

দলীয় সূত্র জানায়, চলমান পরিস্থিতি নিয়ন্ত্রণে কেন্দ্রীয় ছাত্রদল থেকে সবাইকে সতর্ক করা হয়েছে। কিন্তু ছাত্রদল নেতা কাউছার দলের নাম ভাঙিয়ে চন্দ্রগঞ্জের প্রতাপগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মোস্তফা কাজলের বাড়িসহ কয়েকটি বাড়িতে হামলা-অগ্নিসংযোগ করে। তার বিরুদ্ধে চাঁদা আদায়েরও অভিযোগ রয়েছে। জেলা ছাত্রদল ঘটনাটি জানতে পেরে কাউছারকে বহিষ্কারের সিদ্ধান্ত নেয়।

জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন বলেন, দলীয় নির্দেশনা ভঙ্গ করায় কাউছারকে সাময়িকভাবে বহিষ্কার কর হয়েছে। চলমান পরিস্থিতিতে সবাইকে দলের নির্দেশনা মেনে চলতে হবে।