দেশের মানুষকে রক্ষায় জামায়াত-শিবিরকে নিষিদ্ধের সিদ্ধান্ত: নাছিম

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, জঙ্গিগোষ্ঠী জামায়াত ও তাদের ক্যাডার শিবিরের হাত থেকে বাংলাদেশের মানুষদের রক্ষা করার জন্য নিষিদ্ধের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি বলেন, অচিরেই আইন করে এদের নিষিদ্ধ করা হবে। এদের যত তাড়াতাড়ি নিষিদ্ধ করা হবে, তত তাড়াতাড়ি দেশে শান্তি ফিরে আসবে।

বিজ্ঞাপন

মঙ্গলবার (৩০ জুলাই) দুপুরে পল্টন কমিউনিটি সেন্টারে ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর এনামুল হক আবুলের উদ্যোগে খাদ্যসামগ্রী বিতরণ অনুষ্ঠানে নাছিম এসব কথা বলেন।

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক বলেন, জামায়াত-শিবিরকে নিষিদ্ধ করে কঠোর হস্তে এদের দমন করতে হবে। এরা সন্ত্রাসী গোষ্ঠী ও মানুষের সম্পদ লুণ্ঠনকারী। মানুষের জীবন নিয়ে ছিনিমিনি খেলা এদের কাজ। এরা মানুষের হাত পায়ের রগ কাটে। মানুষকে মেরে উল্টো করে ঝুলিয়ে এ গোষ্ঠী আনন্দ পায়।

নাছিম বলেন, আমাদের সব সময় এদের বিরুদ্ধে সজাগ থাকতে হবে। সকল প্রগতিশীলদের সাথে নিয়ে এদের মোকাবিলা করতে হবে। এদেরকে মোকাবিলা করা শুধুমাত্র সরকারের একার কাজ নয়। দেশের সকল জনগণকে এ কাজে এগিয়ে আসতে হবে।

তিনি বলেন, আমাদের সকলকে শেখ হাসিনার পাশে থেকে সন্ত্রাসীদের রুখতে হবে। এই সন্ত্রাসীরা যাতে কোনো মায়ের কোল আর খালি করতে না পারে সেদিকে আমাদের খেয়াল রাখতে হবে। আমরা শেখ হাসিনার নেতৃত্বে মানুষের শান্তি অগ্রগতিকে এগিয়ে নিয়ে যাবো।