দেশে যা কিছু অর্জন, সবকিছু আ.লীগের জন্য হয়েছে: কাদের

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

বাংলাদেশে যা কিছু অর্জন, সবকিছু আওয়ামী লীগের জন্য হয়েছে বলে মন্তব্য করেছেন দলটির সাধারণ সম্পাদক, সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

বৃহস্পতিবার (২০ জুন) সকালে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউতে ঢাকা মহানগর উত্তর-দক্ষিণ দলীয় যৌথসভা শুরুর আগে গণমাধ্যমে তিনি এই কথা বলেন।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদের বলেন, আগামী রোববার (২৩ জুন) বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী। এই উপলক্ষে দেশব্যাপী সব সহযোগী সংগঠন তা উদযাপন করবে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আওয়ামী লীগ ঢাকা মহানগরে র‍্যালি করবে। সংগঠনের গৌরবোজ্জ্বল ইতিহাসের সঙ্গে নানারকম সংকট কাটিয়ে আজকের এই আওয়ামী লীগ।

তিনি বলেন, শেখ হাসিনার আপসহীন নেতৃত্বের মাধ্যমে সবকিছু অর্জিত হয়েছে। বঙ্গবন্ধু কন্যার সুদক্ষ নেতৃত্বে মধ্যম আয়ের দেশ থেকে উন্নয়নশীল রাষ্ট্রে পরিণত হয়েছে বাংলাদেশ।

এসময় আওয়ামী লীগের ৭৫তম প্লাটিনাম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ১০ দফা কর্মসূচি ঘোষণা করেছেন ওবায়দুল কাদের।

কর্মসূচিগুলো হলো- সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ, তৃণমূল বিভিন্ন কর্মসূচি গ্রহণ। শুক্রবার (২১ জুন) রাজধানীতে র‍্যালি, শোভাযাত্রা ও মুক্তি যোদ্ধাদের সংবর্ধনা।

যৌথ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দলটির সাধারণ সম্পাদক সড়ক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। বিশেষ অতিথি হিসেবে ছিলেন দলটি প্রেসিডিয়াম সদস্য জাহাঙ্গীর কবির নানক, শাহাজাহান খান, যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, সমাজকল্যাণ মন্ত্রী ডা. দীপুমণি, যুগ্ন সাধারণ সম্পাদক বাহাউদ্দীন নাছিমসহ ঢাকা সিটি করপোরেশনের মেয়র ও উওর দক্ষিণ মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক।