জাপার প্রেসিডিয়ামে ৪ জনকে ফেরালেন রওশন

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

জাতীয় পার্টির প্রেসিডিয়ামে আরও ৪ জনকে অন্তর্ভুক্ত করা হয়েছে। জাতীয় পার্টির (রওশন) চেয়ারম্যান রওশন এরশাদের সিদ্ধান্ত মোতাবেক পূর্বের কমিটি থেকে বাদ পড়া ৪ জনকে প্রেসিডিয়াম সদস্য করা হয়েছে।

বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) পার্টির মুখপাত্র ও দলের প্রেসিডিয়াম সদস্য সুনীল শুভরায় স্বাক্ষরিত দলীয় এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞাপন

এতে বলা হয়, অধ্যাপক দেলোয়ার হোসেন খাঁন (চাঁদপুর), গোলাম সরোয়ার মিলন (মানিকগঞ্জ), ফখরুজ্জামান জাহাঙ্গীর (রংপুর) ও জাফর ইকবাল সিদ্দিকী (নীলফামারী)-কে জাতীয় পার্টির প্রেসিডিয়ামে অন্তর্ভুক্ত করা হয়েছে। এছাড়া পার্টির কেন্দ্রীয় কমিটি থেকে যাদের অব্যাহতি কিংবা বহিষ্কার করা হয়েছিল, তাদের সবাইকে স্ব স্ব পদে বহাল রাখার ঘোষণা দিয়েছেন জাতীয় পার্টির চেয়ারম্যান বেগম রওশন এরশাদ।

গত ২৮ জানুয়ারি রওশন এরশাদ জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের ও মহাসচিব মুজিবুল হক চুন্নুকে তাদের পদ থেকে অব্যাহতি দেন। একই সঙ্গে নিজেকে জাপার চেয়ারম্যান ঘোষণা করেন। রওশন দাবি করেছেন তৃণমূল ও কেন্দ্রীয় নেতাদের অনুরোধে তিনি এ সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন।

ওই ঘটনার পর জাতীয় পার্টির মহাসচিব মুজিবুল হক চুন্নু বলেছিলেন, রওশন এরশাদ পার্টির প্রধান পৃষ্ঠপোষক। ওই পদের কোনো সাংগঠনিক ক্ষমতা নেই, পদটি আলংকারিক পদ। জিএম কাদেরকে বহিষ্কার করে রওশন এরশাদ যে নিজেই নিজেকে দলের চেয়ারম্যান ঘোষণা করেছেন, একে আমলে নিচ্ছি না।