যাত্রাবাড়ীতে নৌকা ও ট্রাক প্রতীকের সমর্থকদের সংঘর্ষ

  ভোট এলো, এলো ভোট
  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

রাজধানীর যাত্রাবাড়ী এলাকায় নৌকা ও ট্রাক প্রতীকের সমর্থকদের মধ্যে সংঘর্ষ হয়েছে। ভোট গ্রহণের শেষ দিকে জাল ভোট দেওয়ার অভিযোগকে কেন্দ্র করে এই সংঘর্ষ হয়। এতে চারজন আহত হয়েছেন।

রোববার (৭ জানুয়ারি) বিকেল সোয়া তিনটার দিকে যাত্রাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রের সামনে শহীদ ফারুক সড়কে এ ঘটনা ঘটে।

বিজ্ঞাপন

কেন্দ্রটি ঢাকা-৫ সংসদীয় আসনের আওতাধীন। এই আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী হারুনর রশীদ মুন্না। স্বতন্ত্র দুই প্রার্থী মশিউর রহমান মোল্লা (ট্রাক প্রতীক) ও কামরুল হাসান (ঈগল প্রতীক) আওয়ামী লীগের নেতা।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুই পক্ষের মধ্যে প্রায় ২০ মিনিট ধরে পাল্টাপাল্টি ধাওয়া ও মারামারির ঘটনা ঘটে। পরে পুলিশ ও বিজিবি পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

ঢাকা দক্ষিণ সিটির ৫০ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের নেতা মাহবুব আলম যাত্রাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কেন্দ্রে নৌকার প্রার্থীর সমন্বয়কের দায়িত্ব পালন করছেন বলে জানান। মাহবুব অভিযোগ করেন, ট্রাক প্রতীকের প্রার্থীর পক্ষে জাল ভোট দেওয়ার হচ্ছিল। বাধা দিতে গেলে তাঁদের ওপর হামলা চালালে ৪ জন আহত হন। আহত ব্যক্তিদের স্থানীয় হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের ডেমরা অঞ্চলের সহকারী কমিশনার (এসি) মধুসূদন দাস বলেন, নৌকা ও ট্রাক প্রতীকের সমর্থকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি হয়েছিল। এখন পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।