প্রধানমন্ত্রীর আগমনে ফরিদপুরে নেই ব্যানার ফেস্টুন

  ভোট এলো, এলো ভোট
  • রাজু আহম্মেদ, স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

প্রধানমন্ত্রীর আগমনে ফরিদপুরে নেই ব্যানার ফেস্টুন

প্রধানমন্ত্রীর আগমনে ফরিদপুরে নেই ব্যানার ফেস্টুন

ফরিদপুর থেকে: নির্বাচনী জনসভায় বক্তব্য দিতে মঙ্গলবার ফরিদপুর আসছেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগের সভানেত্রী শেখ হাসিনা। 

মঙ্গলবার (২ জানুয়ারি) বিকেল ৩টায় ফরিদপুর সরকারি রাজেন্দ্র কলেজে প্রধানমন্ত্রীর বক্তব্য দেওয়ার কথা থাকলেও দেশ প্রধানের আগমনে জেলা জুড়ে নেই তেমন উচ্ছ্বাস। প্রধানমন্ত্রীকে শুভেচ্ছা জানাতে দেখা যায়নি তেমন কোনো ব্যানার ফেস্টুনও। সাদামাটা আয়োজনেই সীমাবদ্ধ এখন পর্যন্ত ফরিদপুরে নির্বাচনী সমাবেশ।

বিজ্ঞাপন

সরজমিনে ফরিদপুরে দেখা গেছে নির্বাচনী মার্কায় ছেয়ে গেছে শহর। নৌকা মাঝি শামিম ইসলাম ও স্বতন্ত্র প্রার্থী আব্দুল কাদের আজাদের চরম প্রতিদ্বন্দ্বিতায় ভরপুর আমেজ থাকলেও প্রধানমন্ত্রীকে জুড়ে তেমন আমেজ, জনসভাময় ব্যানার, ফেস্টুন লাগায়নি আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কেউই। এতে অন্যান্য সমাবেশের মত উৎসব দেখা যাচ্ছে না ফরিদপুরে জনসভা ঘিরে। 

অন্যান্য জনসভার মতো দেখা যাচ্ছে উৎসব-আমেজ

এদিকে প্রধানমন্ত্রীর আগমনকে ঘিরে তৎপর আইনশৃঙ্খলা বাহিনী। শহরের মোড়ে মোড়ে মোতায়েন করা হয়েছে পুলিশ সদস্য, সাদা পোষাকে পুলিশ, গোয়েন্দা পুলিশসহ কয়েক স্তরের বিশেষ নিরাপত্তা নেওয়া হয়েছে ফরিদপুরে।

আওয়ামী লীগের সভা নেত্রীর আগমন ঘিরে জনসমাগম বেড়েছে ফরিদপুরে।  ফলে জেলার আবাসিক হোটেলগুলোতেও বেড়েছে ভিড়। এছাড়া জেলা প্রশাসনের উদ্যোগে রাস্তাঘাট পরিষ্কারসহ নতুনভাবে রং করা হয়েছে জেলার বেশ কয়েকটি সড়কেও।

পরিষ্কার-পরিচ্ছন্ন করা হলেও দেখা যায়নি আমেজ

অন্যদিকে জনসভার সকল প্রস্তুতি শেষ করেছে জেলা আওয়ামী লীগ। সরকারি রাজেন্দ্র কলেজে প্রস্তুত করা হয়েছে বিশাল মঞ্চ। জনসভায় প্রবেশ গেটগুলোতে বসানো হয়েছে কয়েক স্তরের চেকিং পয়েন্ট।

নির্বাচনী পোস্টার থাকলেও নেই কোনো শুভেচ্ছা ফেস্টুন

সভার প্রস্তুতির বিষয়ে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইশতিয়াক আরিফ জানান, নেত্রীর আগমনের সকল প্রস্তুতি নেওয়া হয়েছে। ফরিদপুরের সকল আসনের নেতা কর্মী ও প্রার্থীরা উপস্থিত থাকবে আসা করছি। তাছাড়া আইনশৃঙ্খলা বাহিনীও তাদের প্রস্ততি সম্পন্ন করেছে। জনসভাস্থলে নারী ও পুরুষদের জন্য আলাদা বসার জায়গা নির্ধারণ করা হয়েছে। প্রধানমন্ত্রী, ভিআইপি ও সাধারণ মানুষের মাঠে প্রবেশের পথও নির্ধারণ করা হয়েছে।