ওবায়দুল কাদেরের পক্ষে মনোনয়নপত্র নিলেন কবিরহাট আ.লীগ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪. কম, নোয়াখালী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে নোয়াখালী-৫ (কবিরহাট-কোম্পানীগঞ্জ) আসনের সংসদ সদস্য বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পক্ষে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন কবিরহাট উপজেলা আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) দুপুরে কবিরহাট উপজেলা নির্বাহী কর্মকর্তা ও দ্বাদশ সংসদ নির্বাচনের সহকারী রিটার্নিং কর্মকর্তা ফাতিমা সুলতানার কার্যালয় থেকে এ মনোনয়নপত্র সংগ্রহ করেন উপজেলা আ.লীগ সভাপতি হাজী মোহাম্মদ ইব্রাহীম ও সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান।

বিজ্ঞাপন

ওবায়দুল কাদেরের মনোনয়ন পত্র সংগ্রহের খবর ছড়িয়ে পড়লে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে চেয়ারম্যান-মেম্বার ও দলীয় নেতাকর্মীরা এসে ঝড়ো হোন। এসময় ‘জয় বাংলা, জয় বঙ্গবন্ধু’ ও ওবায়দুল কাদের এর নামে স্লোগান দিয়ে এক আনন্দঘন মুহূর্তে পরিণত হয় উপজেলা পরিষদ চত্বর।

এ সময় উপজেলা আ.লীগ সাধারণ সম্পাদক জহিরুল হক রায়হান বলেন, ‘বাংলাদেশ আ.লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এর হাত ধরে সারাদেশে মেগা প্রকল্প গুলো বাস্তবায়ন হয়েছে। এ উপজেলায় আমাদের প্রিয় নেতা জননেতা ওবায়দুল কাদের সাহেব যে সকল উন্নয়ন কাজ করেছেন তা দেখেই আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে জনগণ ভোটের মাধ্যমে বিপুল ভোটে প্রিয় নেতাকে আবারও বিজয়ী করবেন ইনশাল্লাহ।’