‘জাতীয় পার্টি আর কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না’

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, রংপুর
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪

ছবি: বার্তা২৪

জাতীয় পার্টি আর কারো ক্ষমতায় যাওয়ার সিঁড়ি হবে না বলে মন্তব্য করে জাতীয় পার্টির রংপুর মহানগর সভাপতি ও রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা বলেছেন, মানুষ আমাদেরকে দালাল বলে। আমরা দালাল হয়ে থাকতে চাই না। এ সরকারের অধীনে নির্বাচনে যাওয়া সমীচীন হবে না।

শনিবার (১৮ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টির রংপুরের দালীয় কার্যালয়ে জেলা ও মহানগরের সহযোগী সংগঠনের নেতার্মীদের নিয়ে বাংলাদেশের চলমান রাজনৈতিক পরিস্থিতি ও বিশ্লেষণের জন্য কর্মী সভায় তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

নগরীর ৩৩ টি ওয়ার্ড ও আট উপজেলা থেকে আসা সভাপতি ও সাধারণ সম্পাদকদের মধ্যে একজন ছাড়া সকলেই বর্তমান সরকারের অধীনে নির্বাচনে না যাওয়ার বিষয়ে মতামত দেন।

প্রধান অতিথির বক্তব্যে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা বলেন, কয়েকদিন আগে ঢাকায় জাতীয় পার্টির যৌথ সভায় যে আলোচনা হয়েছে তা মাঠ পর্যায়ে অবগত করার জন্য আজকের এই সভা। বিভিন্ন ইউনিটের নেতারা তাদের মতামত তুলে ধরেছেন।

তিনি পার্টির চেয়ারম্যানের উদ্দেশ্যে বলেন,আপনি সঠিক সিদ্ধান্ত নিন। তা না হলে জাতীয় পার্টি নাম সর্বস্ব হয়ে থাকবে।

সভায় সভাপতিত্ব করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর সাধারণ সম্পাদক এসএম ইয়াসীর। বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টি কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও রংপুর জেলার সদস্য সচিব আলহাজ্ব আব্দুর রাজ্জাক।

বক্তব্য দেন রংপুর জেলা যুব সংহতির সভাপতি হাসানুজ্জামান নাজিম, সদর উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও সাবেক উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাসুদ নবী মুন্নাসহ অন্য নেতারা।