শান্তি সমাবেশে চেয়ারে বসা নিয়ে সংঘর্ষ: ছুরিকাঘাতে আহত ২

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

চেয়ারে বসা নিয়ে যুবলীগ ও স্বেচ্ছাসেবক লীগের দুই পক্ষের মধ্যে সংঘর্ষ হয়েছে। এই ঘটনায় দুজন ছুরিকাঘাতের শিকারসহ তিনজন আহত হয়েছেন।

রোববার (১২ নভেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে মুন্সিগঞ্জের থানারপুল চত্বর এলাকায় পঞ্চসার ইউনিয়ন যুবলীগের সভাপতি জাহিদ হাসান এবং মুন্সিগঞ্জ শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মোঃ মকবুল হোসেনের সমর্থকদের মধ্যে এ সংঘর্ষ হয়। 

বিজ্ঞাপন

এ সময় ছুরিকাঘাতে আহত হন মোহাম্মদ সজলকে (২৬) ও মোহাম্মদ রুবেলকে (৩৭)।

সজলকে আশঙ্কাজনক অবস্থায় তাদের প্রথমে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে নেওয়া হয়। পরে সেখানকার কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। রুবেলকে মুন্সিগঞ্জ জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

জানা গেছে, বিকেলে শহরের থানারপুল চত্বর এলাকায় জেলা স্বেচ্ছাসেবক লীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষক লীগ ও যুব মহিলা লীগের ব্যানারে শান্তি সমাবেশের আয়োজন করে মুন্সিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মুক্তিযুদ্ধবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মৃণাল কান্তি দাস। তিনি সেখানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। শান্তি সমাবেশে চেয়ারে বসাকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে কথা-কাটাকাটির একপর্যায়ে পাল্টাপাল্টি ধাওয়া হয়। পরে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

মুন্সিগঞ্জ পৌরসভার ৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর ও শহর স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক মো. মকবুল হোসেন বলেন, কর্মীদের দুই পক্ষের মধ্যে তুচ্ছ ঘটনা নিয়ে তর্কবিতর্ক হয়েছে। বিষয়টি আমরা মীমাংসা করে ফেলেছি।

সদর থানার ওসি আমিনুল ইসলাম বলেন, দুটি উপদলের অন্তর্কোন্দলে ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে। তবে কোনো পক্ষই থানায় অভিযোগ করেনি। অভিযোগ পেলে অবশ্যই আইনগত ব্যবস্থা নেওয়া হবে।