ফেনী বিএনপির যুগ্ম আহবায়ক গ্রেফতার

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেট, বার্তা ২৪.কম, ফেনী
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

অবরোধের সমর্থনে মিছিলের প্রস্তুতিকালে ফেনী জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও জেলা যুবদলের সাবেক সভাপতি গাজী হাবিবুল্লাহ মানিককে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

রোববার (১২ নভেম্বর) সকালে মহিপাল পল্লী বিদ্যুৎ অফিস সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ফেনী গোয়েন্দা পুলিশের (ডিবি) ওসি সুদ্বীপ কুমার দাস গ্রেফতারের তথ্য নিশ্চিত করেছেন।

বিজ্ঞাপন

গ্রেফতারের বিষয়ে ওসি জানান, তার বিরুদ্ধে নাশকতাসহ বেশকিছু মামলা রয়েছে। সকালে প্রযুক্তির সহায়তায় তাকে গ্রেফতার করে ফেনী মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ঘটনার নিন্দা জানিয়ে জেলা বিএনপির সদস্য সচিব আলাল উদ্দিন আলাল বলেন, গতকাল রাত থেকে জেলার শীর্ষ নেতাসহ ৯ জনকে গ্রেফতার করেছে। সরকার পতনের এক দফার আন্দোলন বাধাগ্রস্ত করতে এবার নিরুপায় হয়ে সরকার পুলিশ বাহিনীকে ব্যবহার করছে। বিনা অপরাধে মিথ্যা মামলায় গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তির দাবি করেন তিনি।

এর আগে সকাল ৮টার দিকে অবরোধের সমর্থনে শহরের দাউদপুল থেকে বের হওয়া বিএনপির মিছিলে লাঠিচার্জ করে পুলিশ। এসময় ৪ বিএনপি নেতাকে গ্রেফতার করে পুলিশ। এছাড়াও গতকাল রাতে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে ঢাকা পুলিশ হত্যা মামলার এজহারনামীয় আসামী জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন জসিম ও অন্যান্য মামলায় যুবদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন খন্দকারসহ ৪ জনকে আটক করে র‍্যাব। পুলিশ সূত্র জানিয়েছে আজ আদালতের মাধ্যমে গ্রেফতারকৃতদের কারাগারে পাঠানো হচ্ছে।