মানুষের কল্যাণ করে আ. লীগ, বিএনপির কাজ দুর্নীতি: প্রধানমন্ত্রী

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আর একটি দল আছে তাদের (বিএনপি) কাজ হলো দুর্নীতি আর সন্ত্রাসী করা।

শনিবার (১১ নভেম্বর) বিকেলে কক্সবাজারের মহেশখালীর মাতারবাড়ি টাউনশিপ মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভায় ভাষণে তিনি এসব কথা বলেন।

বিজ্ঞাপন

নৌকা মার্কায় ভোট দিলেই শুধু দেশের উন্নয়ন হয় বলে জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের সেবক, জনগণের জন্যই কাজ করে।

জনগণের উদ্দেশে তিনি বলেন, নৌকা মার্কায় ভোট দিয়েছেন বলেই আওয়ামী লীগ ক্ষমতায়। আগামী নির্বাচনেও আপনারা নৌকা মার্কায় ভোট দিয়ে অসম্পূর্ণ কাজ করার সুযোগ দিবেন আমি সেই আশা করি।

১৫ বছর আগের বাংলাদেশ আর আজকের বাংলাদেশের মধ্যে অনেক পার্থক্য উল্লেখ্য করে তিনি বলেন, নৌকায় ভোট দিলেই শুধু দেশের উন্নযন হয়। আওয়ামী লীগ ক্ষমতায় আসার আগে বঙ্গবন্ধু ছাড়া আর কেউ এই অঞ্চলের চিন্তা করেনি বলেও জানান তিনি।

দেশের কল্যাণে যেকোনো ত্যাগ স্বীকার করতেও প্রস্তুত বলে জানান সরকার প্রধান। প্রধানমন্ত্রী বলেন, আপনারা জানেন, কয়েকদিন আগে আমি সৌদি আরব গিয়েছিলাম। মহানবী (স.) এর রওজা মোবারক জিয়ারত করেছি। মক্কায় ওমরাহ পালন করেছি। যেভাবে আমি আমার নিজের সন্তানদের জন্য দোয়া চাই, ঠিক সেইভাবে সেখানে আমি বাংলাদেশের মানুষের জন্য দোয়া চেয়েছি।

শেখ হাসিনা বলেন, আমাদের সমুদ্রসীমার অধিকারের কথা জিয়াউর রহমান বা খালেদা জিয়া কেউই বলেনি। আওয়ামী লীগ ক্ষমতায় এসে সমুদ্রসীমা অধিকার নিশ্চিত করেছে। সমুদ্র সম্পদের সঠিক ব্যবহার নিশ্চিতেও আওয়ামী লীগ সরকার কাজ করে যাচ্ছে বলে জানান প্রধানমন্ত্রী।