প্রধানমন্ত্রীর আগমন ঘিরে ব্যস্ত খুলনা আ.লীগ

  • ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাতক্ষীরা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

খুলনায় আগামী সোমবার (১৩ নভেম্বর) প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভা সফল করতে সাতক্ষীরা থেকে যোগ দেবেন হাজার হাজার নেতাকর্মী ও সমর্থকরা। জনসভায় যোগ দেওয়ার জন্য এরই মধ্যে কর্মীসভা অনুষ্ঠিত হয়েছে। তবে জেলার ৭ উপজেলা ২ পৌরসভা ও ৭৮টি ইউনিয়ন থেকে নেতাকর্মীরা খুলনার জনসভায় যোগ দেবেন। গ্রাম থেকে ওয়ার্ড, ওয়ার্ড থেকে ইউনিয়ন এবং উপজেলা থেকে জেলা পর্যায়ের নেতাকর্মীরা এই জনসভা সফল করার লক্ষ্যে যোগ দিবেন। প্রধানমন্ত্রীকে সব থেকে বড় জনসভা উপহার দেওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করছেন দক্ষিণ পশ্চিমঞ্চলের সকল নেতাকর্মীবৃন্দ।

প্রান্তিক পর্যায়ে বিভিন্ন গ্রামে গিয়ে দেখা যায় খুলনায় প্রধানমন্ত্রীত আগমন ঘিরে রয়েছে অনেক স্বপ্ন। গ্রামের চায়ের দোকানে ভিড়। সেখানে গিয়ে প্রান্তিক পর্যায়ের মানুষের সাথে কথা বললে বার্তা২৪.কমকে তারা বলেন,  শেখ হাসিনা তাদের মাতা। আমরা শেখ হাসিনার সরকার বারবার চাই। আজকে শেখ হাসিনা আছেন বলে আমরা ভালো আছি। আমরা কোনো জ্বালা পোড়া চাই না। আমরা শেখ হাসিনার সুষ্ঠু সরকার চাই। প্রধানমন্ত্রীর জনসভা সফল করার জন্য আমরা সবাই হাজির হবো। আজকে নেত্রী  আছেন বলে আমরা বাংলাদেশকে বিভিন্ন দেশের সাথে তাল মিলিয়ে চলতে পারছি। এতদিন শুধু টিভিতে দেখেছি এবার আমরা চোখের সামনে দেখব নেত্রীকে।

বিজ্ঞাপন

জেলা আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, জনসভাকে সফল করার জন্য সাতক্ষীরা থেকে হাজার হাজার নেতাকর্মীর যাতায়াতের জন্য কয়েকশ বাস, মিনিবাস, ট্রাক, প্রাইভেটকার-মাইক্রোবাস ও মোটরসাইকেল ঠিক করা হয়েছে। এ ছাড়া নিজ উদ্যোগে জনসভায় যোগ দেবেন নেতাকর্মীরা।

সাতক্ষীরা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মোঃ নজরুল ইসলাম জানান, প্রধানমন্ত্রী এ অঞ্চলের উন্নয়নে সবসময় আন্তরিক। এ অঞ্চলের মানুষও মনে করেন শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে সাতক্ষীরাসহ দক্ষিণ-পশ্চিম অঞ্চলের মানুষের উন্নয়ন হয়। আমরা আশা করি, যে প্রকল্পগুলো এখনও বাস্তবায়িত হয়নি, প্রধানমন্ত্রী এবার সেই প্রকল্পগুলোও বাস্তবায়নের ঘোষণা দেবেন।