যাত্রাবা‌ড়ীতে আওয়ামী লীগের অবরোধ বিরোধী অবস্থান

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

যাত্রাবা‌ড়ীতে আওয়ামী লীগের অবরোধ বিরোধী অবস্থান

যাত্রাবা‌ড়ীতে আওয়ামী লীগের অবরোধ বিরোধী অবস্থান

বিএন‌পি-জামায়াতসহ বি‌ভিন্ন দ‌লের ডাকা ৪৮ ঘণ্টার অবরোধে নাশকতা ও নৈরাজ্যে ঠেকাতে রাজধানীর যাত্রাবা‌ড়ীতে সড়কে অবস্থান নি‌য়ে‌ছে আওয়ামী লীগের বি‌ভিন্ন অঙ্গসংগঠ‌নের নেতাকর্মীরা।

রোববার (৫ নভেম্বর) রাজধানীর যাত্রাবাড়ী চৌরাস্তা এলাকা ঘুরে আওয়ামী লীগের নেতাকর্মীদের অবস্থানের চিত্র দেখা গে‌ছে।

বিজ্ঞাপন

অবস্থানকালে বর্তমান সরকারের পক্ষে বি‌ভিন্ন স্লোগান ও অবরোধ কর্মসূ‌চির বিপক্ষে বি‌রো‌ধী দ‌লকে নিয়ে বি‌ভিন্ন স্লোগান দিতেও দেখা গে‌ছে।

নেতাকর্মীদের ভাষ্যম‌তে, অবরোধ কর্মসূ‌চিতে রাজধানীতে চলাচলকারী মানু‌ষ ও যানবাহনের জানমালের নিরাপত্তা নি‌শ্চিতে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের পাশাপা‌শি তারা মা‌ঠে র‌য়েছেন।

আওয়ামী লীগের নেতাকর্মীরা বার্তা২৪‌.কমকে ব‌লেন, কেউ যা‌তে কোন ধর‌নের অপ্রীতিকর প‌রি‌স্থি‌তি তৈরি করতে না পারে ‌সে‌দি‌কে খেয়াল রাখ‌তে আমা‌দের অবস্থান। নেতাকর্মীরা আরও বলেন, বিএন‌পি-জামায়াত আগুন সন্ত্রাসের দল। তারা দেশজু‌ড়ে অরাজকতা ও অ‌স্থি‌তিশীল প‌রি‌স্থি‌তি সৃ‌ষ্টি কর‌তে চাই। আগু‌নে পু‌ড়ি‌য়ে মানুষ মার‌তে চাই। এ‌দের কা‌ছে মানু‌ষের জীবনের কোন মূল্য নেই।

বাই‌রের দেশের কাছে বর্তমান সরকারের ভাবমূর্তি নষ্ট করতে চাই ব‌লেও জানান নেতাকর্মীরা। তারা বলেন, বিএন‌পি-জামায়াত মানুষের জীবন নি‌য়ে খে‌লছে। বিএন‌পি যা‌তে কোন ধর‌নের বিশৃঙ্খলা তৈরি করতে না পারে এবং সাধারণ মানু‌ষের জানমা‌লের কোনো ক্ষ‌তি কর‌তে না পা‌রে সে‌দি‌কে খেয়াল রাখ‌তে আমরা মাঠে আ‌ছি।