৫ বারের এমপি ও সিটি মেয়র গ্রেফতার

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, বরিশাল
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকার হাজারীবাগের শ্যালিকার বাসা থেকে গ্রেফতার হয়েছে বিএনপির কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মজিবর রহমান সরোয়ার। 

শুক্রবার (৩ নভেম্বর) ভোর রাতে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ তাঁকে গ্রেফতার করে বলে জানিয়েছেন তার স্ত্রী নাসিমা সরোয়ার। তিনি বার্তা২৪.কমকে জানান, ঢাকায় ২৮ অক্টোবর পল্টনের সমাবেশে আহত হয়ে হাসপাতালে ভর্তি হয় মজিবর রহমান সরোয়ার। নেতাকর্মীদের ভীড় ও পরিস্থিতির কারণে তাকে হাজারীবাগ বোনের বাসায় নিয়ে রাখা হয়।

বিজ্ঞাপন

বৃগস্পতিবার রাতে প্রথমে আইনশৃংখলারক্ষাকারী বাহিনীর একটি দল এসে বাসায় দীর্ঘক্ষণ ছিল। তার শারিরীক অবস্থা দেখে তারা চলে যায়। রাত তিনটার দিকে ডিবির একটি দল এসে বাসায় হাজির হয়। তখন তাদের পরিচয়  ডিবি অফিস থেকে এসেছেন নিশ্চিত হওয়ার পর এ্যাড. সরোয়ারকে যেতে দেওয়া হয়। 

নাসিমা সরোয়ার আরো জানান, দুপুরের পর ডিবি কার্যালয় থেকে আদালতে নেয়া হয়। তার প্রয়োজনীয় ঔষধ ও পোশাক সাথে দেয়া হয়েছে। নাসিমা সরোয়ারের ধারনা শারিরীক অবস্থা খারাপ থাকায় এ্যাড. সরোয়ারের রিমান্ডে নেয়ার আবেদন করা হয়নি।ষ

গ্রেফতার বিপুল সংখ্যক বিএনপির নেতাকর্মীকে আদালতে আনা হয়েছিল বলে জানান তিনি। বরিশাল মহানগর বিএনপির সাবেক সভাপতি এ্যাড. মজিবর রহমান সরোয়ার সদর আসন থেকে ৫ বারের নির্বাচিত এমপি ও বরিশাল সিটি করপোরেশনের মেয়র ছিলেন। তার গ্রেফতারের ঘটনায় নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন বরিশাল মহানগর বিএনপি।