বাসে অগ্নিসংযোগসহ ৭ নাশকতা মামলায় গ্রেফতার ২

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সাভার (ঢাকা)
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: বার্তা২৪.কম

ছবি: বার্তা২৪.কম

ঢাকা-আরিচা মহাসড়কের নিরিবিলি বাসস্ট্যান্ড এলাকায় বাস পোড়ানোর ঘটনায় জড়িত ও নাশকতার একাধিক মামলার আসামি বিএনপি নেতা রকি দেওয়ান ও সোলায়মান দেওয়ানকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (০২ নভেম্বর) রাত ৮ টার দিকে গ্রেফতারকৃতদের আশুলিয়া থানায় আনা হয়। এর আগে সন্ধ্যায় ঢাকার হাতিরঝিল মধুবাগ এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

বিজ্ঞাপন

গ্রেফতারকৃতরা হলেন, ঢাকা জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি রকি দেওয়ান এবং তার আপন বড় ভাই আশুলিয়া থানাধীন পাথালিয়া ইউনিয়ন বিএনপির সহ-সভাপতি সোলায়মান দেওয়ান। তারা আশুলিয়ার পাথালিয়া ইউনিয়নের মৃত আলিম উদ্দিন দেওয়ানের ছেলে।

প্রাথমিকভাবে পুলিশ জানিয়েছে, আশুলিয়া থানা যুবদলের সাবেক সভাপতি ও ঢাকা জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি রকি দেওয়ানের বিরুদ্ধে অন্তত ৭ টি নাশকতার মামলা রয়েছে। তার মধ্যে নিরিবিলি এলাকার বাসে অগ্নিসংযোগ অন্যতম। এছাড়া সোলায়মান দেওয়ানের বিরুদ্ধেও একাধিক মামলা রয়েছে।

তারা রাজধানীর হাতিরঝিল মধুবাগ এলাকায় বাসা ভাড়া নিয়ে আত্মগোপনে ছিল বলে জানিয়েছে পুলিশ।

আশুলিয়া থানার পুলিশ পরিদর্শক (ইন্টিলিজেন্স) মিজানুর রহমান বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়েছে। তাদের দুজনের বিরুদ্ধেই একাধিক মামলা আছে। বিস্তারিত পরে জানানো হবে।’