গ্রেফতার করে জনসমাবেশে মানুষের ঢল কমানো যাবে না: রিজভী

  • নিউজ ডেস্ক, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

গ্রেফতার করে জনসমাবেশে মানুষের ঢল কমানো যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি বলেন, বিএনপির কেন্দ্রীয় নেতা রুহুল কুদ্দুস তালুকদার দুলু ক্যানসারের রোগী, তাকে গোয়েন্দা পুলিশরা টেনে হিচড়ে নিয়ে গেছে। বুধবারের জনসমাবেশকে কেন্দ্র করে সরকার আতঙ্কিত, তাই নানা অপপ্রচার চালানোসহ কেন্দ্রীয় নেতাদের গ্রেফতার করছে। এসময় তিনি বলেন, এভাবে গ্রেফতার করে আসন্ন জনসমাবেশে মানুষের ঢল আটকানো যাবে না।

বিজ্ঞাপন

মঙ্গলবার (১৭ অক্টোবর) রাতে নয়াপল্টনস্থ বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।  

 

বিএনপির এই নেতা বলেন,  রাজধানীর বাসায় বাসায় ও বিএনপির নয়াপল্টনের কার্যালয়ের আশপাশের আবাসিক হোটেলে পুলিশ অভিযান চালিয়ে নেতাকর্মীদের একের পর এক গ্রেফতার করছে। এটি মোটেও কাম্য নয়। এমন করে আতঙ্ক ছড়িয়ে জনসমাবেশ আটকে রাখা যাবে না।

তিনি বলেন, বিএনপির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলু, তাঁতি দলের কেন্দ্রীয় আহ্বায়ক আবুল কালাম আজাদ, গাজীপুর জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব আশরাফ নেওয়াজ চৌধুরী শাওন, যুক্তরাজ্য বিএনপির ভাইস-প্রেসিডেন্ট গোলাম রব্বানী সোহেলসহ ১০ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

উল্লেখ্য, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও সাবেক মন্ত্রী রুহুল কুদ্দুস তালুকদার দুলু ও তাঁতি দল কেন্দ্রীয় কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদকে আইনশৃঙ্খলা বাহিনী আটক করেছে বলে জানায় বিএনপি।