সিলেটে বিএনপির কর্মসূচিতে বৃষ্টির হানা

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, সিলেট
  • |
  • Font increase
  • Font Decrease

বৃষ্টির আগে বিএনপির সাজানো মঞ্চ

বৃষ্টির আগে বিএনপির সাজানো মঞ্চ

আওয়ামী লীগ সরকারের পদত্যাগের এক দফা দাবিতে কিশোরগঞ্জের ভৈরব থেকে সিলেট পর্যন্ত রোডমার্চ শুরু করেছে বিএনপি। 

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকালে ভৈরবের দুর্জয় মোড় বাসস্ট্যান্ড থেকে বিএনপি স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় ও আমীর খসরু মাহমুদ চৌধুরীর নেতৃত্বে রোডমার্চটি শুরু হয়।

বিজ্ঞাপন

রোডমার্চ করে আগত নেতাকর্মীদের স্বাগত জানাতে প্রস্তুত রয়েছে সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা। নগরীর আলিয়া মাদ্রাসা মাঠে সমাবেশ করতে গাড়ির উপর মঞ্চ তৈরি করেছেন তারা। 

তবে বিএনপির কর্মসূচিতে বাধা সৃষ্টি করে বৃষ্টি। বিকাল সাড়ে ৩টা থেকে শুরু হওয়া তুমুল বৃষ্টিতে বেহাল অবস্থা সাজানো মঞ্চের। বৃষ্টি থেকে বাঁচতে অনেক নেতাকর্মী মঞ্চের আশপাশে আশ্রয় খুঁজতে দেখা গেছে।

সকাল থেকে শুরু হওয়া রোডমার্চ ব্রাহ্মণবাড়িয়ার বিশ্বরোড, হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ও মৌলভীবাজারের শেরপুর হয়ে এরপর সিলেটের আলিয়া মাদারাসা মাঠে বিকেল ৫টার সমাবেশের মাধ্যমে কর্মসূচি শেষ হওয়ার কথা।

এদিকে, শেষ খবর পাওয়া পর্যন্ত হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ থেকে রোড মার্চ মৌলভীবাজারের শেরপুরের দিকে রয়েছে।

আলিয়া মাদরাসার মাঠে থাকা নেতাকর্মীরা জানিয়েছেন, সমাবেশের জন্য প্রস্তুত সিলেট জেলা ও মহানগর বিএনপির নেতাকর্মীরা। কর্মসূচিকে সফল করতে বিভাগের বিভিন্ন প্রান্ত থেকে নেতাকর্মীরা আলিয়া মাদারাসা মাঠে জড়ো হচ্ছেন। এতে এক লাখ মানুষের সমাগম হবে বলে জানিয়েছেন সিলেট জেলা বিএনপির সভাপতি আব্দুল কাইয়ুম চৌধুরী।