গণতন্ত্রের কোন প্রথা-পদ্ধতি শেখ হাসিনা বিশ্বাস করেন না: রিজভী

  • স্টাফ করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম
  • |
  • Font increase
  • Font Decrease

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিবরুহুল কবির রিজভী বলেছেন, গণতন্ত্রের কোন প্রথা-পদ্ধতি শেখ হাসিনা বিশ্বাস করেন না। উনার (শেখ হাসিনার) দরকার একটাই- তোরা যে যাই বলিস ভাই আমার সোনার হরিণ চাই।

ভাষা সৈনিক, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক উপ-প্রধানমন্ত্রী বিএনপির ভাইস চেয়ারম্যান শাহ মোয়াজ্জেম হোসেনের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার (১৬ সেপ্টেম্বর) বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত দোয়া ও মিলাত মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব বলেন তিনি।

বিজ্ঞাপন

রিজভী বলেন, আওয়ামী লীগের সরকার গুম করলেও ওটা ঠিক, এর বিরুদ্ধে মানবাধিকারের কথা বললে তারা প্রচন্ড রেগে যায়। সুষ্টু নির্বাচন আওয়ামী লীগের চরম শত্রু। অবাধ সুষ্টু নির্বাচন, জনগণের অংশ গ্রহণের নির্বাচন প্রধানমন্ত্রী শেখ হাসিনার একেবারে শত্রু পক্ষ। এটা নিয়ে কথা বললেই বিচার শুরু হয়ে যাবে। গ্রেফতার হবেন, মামলা হবে।

তিনি আরও বলেন, শেখ হাসিনা যদি নির্বাচিত প্রধানমন্ত্রী হতেন, তার সরকার যদি নির্বাচিত সরকার হত। তাহলে তিনি একটা সার্ভে করতেন। তিনি খোঁজ নিতেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে যে সাজা দিয়েছেন, ড. ইউনূসের বিরুদ্ধে মামলা করে যে বিচার কার্য চালাচ্ছেন এতে জনগণ আপনাদের পক্ষে না বিপক্ষে? উনি তো এই সার্ভে বিশ্বাস করেন না।

রিজভী দেশের মানুষকে সঙ্গে নিয়ে যারা গণতন্ত্রে বিশ্বাস করে, দেশে ন্যায় বিচারে বিশ্বাস করে, স্বাধীনতাকামী মানুষ ও দেশের জনগণ এক হয়ে রাস্তায় রাস্তায় অবরোধ তৈরি করে শেখ হাসিনার পেটুয়াদের রুখে দিবে সেই প্রত্যয় রাখেন।

এসময় বিএনপির সেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপুর সভাপতিত্বে বিএনপির ঢাকা মহানগর বিএনপির বিভিন্ন ইউনিটের নেতাকর্মীরা ও শাহ মোয়াজ্জেম হোসেনের জন্মস্থান মুন্সিগঞ্জ থেকে আসা বিএনপির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।