জাতীয় পার্টি গত বছর আয় করেছে ২ কোটি ২৯ লাখ টাকা

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

২০২২ সালের ক্যালেন্ডার বছরে জাতীয় পার্টি আয় করেছে ২ কোটি ২৯ লাখ ১৪ হাজার ৯৬৮ টাকা। একই সময়ে ব্যয় করে ১ কোটি ২৮ লাখ ৩৭ হাজার ৫৪২ টাকা। ব্যাংকে জমা রয়েছে ১ কোটি ৭ লাখ ৭৭ হাজার ৪২৬ টাকা। নির্বাচন কমিশনে জমা দেওয়া জাতীয় পার্টির আর্থিক প্রতিবেদনে এমন তথ্য পাওয়া গেছে।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে নির্বাচন কমিশন সচিব মোঃ জাহাঙ্গীর আলমের কাছে জাতীয় পার্টির আর্থিক প্রতিবেদন জমা দেয়া হয়।

বিজ্ঞাপন

জাতীয় পার্টির প্রেসডিয়াম সদস্য অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভূইয়া, ভাইস চেয়ারম্যান ও কোষাধ্যক্ষ আহসান আদেলুর রহমান এমপি এবং জাতীয় পার্টি চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি-২ খন্দকার দেলোয়ার জালালী পার্টির হিসাব প্রতিবেদন জমা দেন।

সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রেজাউল ইসলাম ভূইয়া বলেন, একই সময়ে পাল্টাপাল্টি রাজনৈতিক কর্মসূচি বাংলাদেশে নতুন নয়। তবে, রাজনৈতিক কর্মসূচি থেকে যেনো সহিংস পরিস্থিতি সৃষ্টি না হয় সেজন্য সকল রাজনৈতিক দলকে সচেতন থাকতে হবে।

তিনি বলেন, জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের এমপি বারবার বলেছেন একটি সুষ্ঠু ও স্থায়ী নির্বাচনী ব্যবস্থা সৃষ্টির লক্ষ্যে জাতীয় পার্টির একটি প্রস্তাবনা আছে। সকল রাজনৈতিক দল ও সংশ্লিষ্ট সকলের প্রস্তাবনা আলাপ-আলোচনার মাধ্যমে একটি স্থায়ী সমাধানে আসা সম্ভব হবে।