রওশনের পর জিএম কাদেরও প্রার্থী দিলেন ঢাকা-১৭ আসনে

  • স্পেশাল করেসপন্ডেন্ট, বার্তা২৪.কম, ঢাকা
  • |
  • Font increase
  • Font Decrease

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

ঢাকা-১৭ আসনে উপ-নির্বাচনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন মেজর (অবঃ) সিকদার আনিছুর রহমান এবং চট্টগ্রাম ১০ আসনে জাতীয় পার্টির মনোনয়ন পেয়েছেন মোঃ সামসুল আলম।

বুধবার (১৪ জুন) জাতীয় পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপি ঢাকা-১৭ ও চট্টগ্রাম-১০ আসনে প্রার্থীদের নাম ঘোষণা করেন। ১৩ জুন সন্ধ্যায় জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে মনোনয়ন বোর্ডের সভায় প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণ করা হয়।

বিজ্ঞাপন

জাতীয় পার্টি চেয়ারম্যানের সভাপতিত্বে মনোনয়ন বোর্ডের সভায় উপস্থিত ছিলেন- সিনিয়র কো-চেয়ারম্যান ব্যারিষ্টার আনিসুল ইসলাম মাহমুদ এমপি, মহাসচিব মোঃ মুজিবুল হক চুন্নু এমপি, কো-চেয়ারম্যান এবিএম রুহুল আমিন হাওলাদার, কাজী ফিরোজ রশীদ এমপি, অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি, প্রেসিডিয়াম সদস্য শেখ মুহাম্মদ সিরাজুল ইসলাম, এটিইউ তাজ রহমান, ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, অ্যাডভোকেট রেজাউল ইসলাম ভুঁইয়া।

ঢাকা-১৭ আসনের মনোনয়ন ঘোষণার মধ্য দিয়ে জাপায় নতুন করে সংকট ও উত্তেজনা ছড়িয়ে পড়েছে। জিএম কাদের ঘোষণা দেওয়ার পূর্বে রওশন এরশাদ এক তরফাভাবে মামুনুর রশীদ মামুনকে মনোনয়ন দিয়েছেন। তিনিও লাঙ্গল প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করার কথা প্রচার করছেন। এখন লাঙ্গল প্রতীক নিয়ে নতুন করে সংকটের শঙ্কা দেখছেন অনেকেই।